রামগঞ্জে ছাত্রলীগ নেতার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

বাংলারজমিন ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

লক্ষ্মীপুরের রামগঞ্জে দ্বাদশ শ্রেণির কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মহসিনের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয় মাতব্বরদের চাপে ওই কলেজছাত্রী পালিয়ে বেড়াচ্ছেন। উপজেলার ভাটরা ইউনিয়নের দল্টা গ্রামের তিনই ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। গতকাল সকালে সরজমিন ঘটনাস্থলে গেলে উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
সূত্র জানায়, গত ১৩ই ফেব্রুয়ারি ওই কলেজছাত্রীকে নিয়ে কুমিল্লার বড়ুরায় একটা ভাড়া বাসা নিয়ে ৪ রাত যাপন করেন মহসিন। একপর্যায়ে কলেজছাত্রী বিয়ের কথা বললে মহসিন গোপনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী কুমিল্লা থেকে রামগঞ্জে খালার বাড়িতে আশ্রয় নেন। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠুকে জানিয়েছেন কলেজছাত্রী।
বিষয়টি জানাজানি হলে উল্টো ছাত্রলীগ নেতা মহসিনের পিতা আবদুল কাদের মেয়ের পরিবারের বিরুদ্ধে ১৭ই ফেব্রুয়ারি রামগঞ্জ থানায় একটি মিথ্যে অভিযোগ দায়ের করেন। পরে সমাজের গণ্যমান্য ব্যক্তিদের চাপে অভিযোগ প্রত্যাহার করে নেন। ছাত্রলীগ নেতা মহসিনের পরিবারের লোকজন প্রভাবশালী হওয়ায় সালিশির মাধ্যমে ঘটনাটি মীমাংসার জন্য তিনশত টাকার স্ট্যাম্পে বোঝাপড়াও হয়েছে। অভিযুক্ত মহসিনের পিতা আবদুল কাদের বলেন, এটা আমাদের পারিবারিক ইন্টারনাল বিষয়। আমরা বাড়ির লোকজন ওই ছাত্রীর ভবিষ্যতে বিয়ের বিষয়ে যাবতীয় খরচপাতি বহন করার মর্মে সালিশির মাধ্যমে সমাধান করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর পিতা আবুল কালাম জানায়, সালিশদের তিনশ’ টাকার স্ট্যাম্প হাতে না পাওয়া পর্যন্ত আমি এ বিষয়ে কথা বলতে চাই না, আমার মেয়ে কোথায় আছে তা জানি না সালিশদাররা বলতে পারবে। সালিশি সিন্ডিকেটের প্রধান হোতা রাশেদ খলিফা বলেন, কলেজছাত্রীর পিতার সঙ্গে অভিযুক্ত মহসিনের পরিবারের টাকা লেনদেনের বিষয়ে বিরোধ রয়েছে। আমরা সালিশে বসে তা সমাধান করে দিয়েছি। উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল বলেন, কারো ব্যক্তিগত অনৈতিক কর্মকাণ্ডের দায়ভার ছাত্রলীগ নিবে না। রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে ঘটনাটি যেহেতু কুমিল্লায় হয়েছে সেহেতু মেয়েটির সেখানে গিয়ে মামলা করা উচিত।


 

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মা-ভাইবোনসহ পরিবারের পাঁচজনকে এসিডে ঝলসে দিয়েছে যুবক

২১ এপ্রিল ২০২১

মা-ভাইবোন সহ পরিবারের পাঁচজনকে এসিডে ঝলসে দিয়েছে এক যুবক। এ ঘটনায় নিজের গায়েও এসিড ঢেলে ...

বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

২১ এপ্রিল ২০২১

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার প্রথমরেখ গ্রামে বিরোধপূর্ণ বসতভিটার দখল নিয়ে বিবদমান দুই পক্ষের সংঘর্ষে ঘটনাস্থলে একজন ...

আমতলীতে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

২১ এপ্রিল ২০২১

বরগুনার আমতলীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শুনু হাওলাদার (৭০)  নামের এক বৃদ্ধ কৃষককে তার ...

জয়পুরহাটে গৃহবধূ ধর্ষণ গ্রেপ্তার ১

২১ এপ্রিল ২০২১

জয়পুরহাটে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বিকাশ চন্দ্র (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ...

ঝিনাইদহে প্রাণিসম্পদ বিভাগের প্রণোদনার তালিকা নিয়ে ক্ষোভ

২১ এপ্রিল ২০২১

করোনাকালে প্রাণিসম্পদ বিভাগের প্রণোদনার টাকা সঠিক খামারিদের মাঝে স্বচ্ছ ও গ্রহণযোগ্য তালিকা করা হয়নি বলে ...

সুধারামের ভূমিদস্যু বাহিনীর গুলির ঘটনায় ৬ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ

২১ এপ্রিল ২০২১

নোয়াখালী সুধারামের জমি দখলের চেষ্টায় গুলির ঘটনায় করা মামলার ৬ দিনেও কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status