বেলুনের মতো ফুলে গিয়েছেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক

বিনোদন ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:২৬ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। অভিনেত্রীর পোশাক স্টাইল বিনোদনের জগতে চর্চার বিষয়। এই তারকা কখনও গাড়ির হর্ন, কখনও বা প্যারাসুট, আবার কখনও  চকলেট বোম, এই ভাবেই এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন। দেশি গার্লের ছড়িয়ে পড়েছে একের পর এক মিম। আর তা দেখে এতটুকু রেগে যাননি ‘বেওয়াচ’ অভিনেত্রী। বরং সেই পোস্ট শেয়ার করে নেটিজেনদের সঙ্গে মজায় মেতেছেন তিনি। এর আগে নানা আন্তর্জাতিক অনুষ্ঠান তথা রেড কার্পেটে প্রিয়াংকা চোপড়া পোশাক নিয়ে প্রশংসিত হলেও বেশ কিছু ক্ষেত্রে মস্করার কারণও হয়েছেন। আবার তার পোশাক দেখে সমালোচনার ঝড় উঠতে বেশি দেরি হয়নি নেটদুনিয়াতেও।
এবার প্রিয়াংকার সবুজ রঙের বল ড্রেস নিয়ে সমালোচনা নয়, নেটিজেনরা খুঁজে নিয়েছেন মজার বিষয়। ছবিতে দেখা গিয়েছে, পায়ে উঁচু হিল জুতো। মাথায় টপ-নট। কিন্তু শর্ট ড্রেসটা পুরো বেলুনের মতো ফুলে রয়েছে। আজব এই পোশাক দেখেই মিম-স্রষ্টারা নিজেদের সৃষ্টিশীলতা ফুটিয়ে তুললেন বিভিন্নভাবে। একের পর এক মজাদার মিম নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই মিমগুলি প্রিয়াংকা নিজেই শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, বেশ মজাদার। ধন্যবাদ জানিয়েছেন মিম স্রষ্টাদের। ফলে প্রিয়াঙ্কার ব্যক্তিত্ব এবং সহজভাবে পুরো বিষয়টাকে মেনে নেওয়ার মানসিকতার প্রশংসা করেছেন বহু মানুষ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Ahsanullah

২০২১-০২-২৫ ০৯:৩৯:৫৮

Rabbish.

Abul Kalam

২০২১-০২-২৫ ১৪:৪৯:৩১

সত্যিই দুর্দান্ত সুস্বাদু ললিপপ।

Faruque Ahmed

২০২১-০২-২৫ ১২:২৪:৪০

Really excellent. tasty Lollypop. Yet few minutes ago My kids were fond of Lollypop but now me also সত্যিই দুর্দান্ত। সুস্বাদু ললিপপ। কয়েক মিনিট আগে, আমার বাচ্চাগুলি ললিপপকে পছন্দ করত, তবে এখন আমিও

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status