করোনায় ইবি শিক্ষকের মৃত্যু

ইবি প্রতিনিধি

অনলাইন (১ মাস আগে) ফেব্রুয়ারি ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৯:৪৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:৪৪ অপরাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান মারা গেছেন। বৃহস্পতিবার ভোর ৬ টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালের কল্যাণপুর শাখায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিভাগের প্রফেসর ড. রশিদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ড. সাইদুর রহমান করোনা আক্রান্ত হয়ে প্রায় একমাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। আজ ভোরে তিনি পৃথীবির মায়া ত্যাগ করে চলে গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভিসি, শিক্ষক সমিতি, শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদ, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি ও ইবিসাস সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রসংগঠনগুলো।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭শে জানুয়ারি ড. সাইদুর রহমানের সস্ত্রীক করোনা পজিটিভ আসে। পরবর্তীতে ফুসফুসের জটিলতা বৃদ্ধি পাওয়ায় গত ২রা ফেব্রুয়ারি থেকে তিনি ঢাকা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি ছিলেন। গত তিনদিন আগে বিদ্যুৎ বিভ্রাট হওয়ায় তাকে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০২-২৪ ২১:৪৫:১১

It seems to me rich educated people are dying more than poor people by Corona in Bangladesh انا الله و انا اليه راجعون .

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



রণক্ষেত্র বাঁশখালী বিদ্যুৎকেন্দ্র

শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠক-

গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি

করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

DMCA.com Protection Status