রংপুরে ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে

বাংলারজমিন ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

হত্যা, মাদক ও ধর্ষণ মামলার আসামি রফিকুল ইসলামের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল রংপুর নগরীর কাচারি বাজার জিরো পয়েন্টে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী রফিকুল কারণে অকারণে এলাকার সাধারণ মানুষকে মামলায় জড়িয়ে হয়রানি করে আসছে। রফিকুলের অত্যাচারে অতিষ্ঠ আমরা। তাকে অবিলম্বে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।
কৃষক শরিফুল ইসলামের স্ত্রী রেজিয়া খাতুন অভিযোগ করে সাংবাদিকদের জানান, জমিজমা বিরোধের জের ধরে সন্ত্রাসী রফিকুল ইসলাম ও তার লোকজন ২০১৫ সালের ২৫শে নভেম্বর আমার স্বামী শরিফুল ইসলামকে নৃশংসভাবে হত্যা করেন। এ ঘটনায় আমার দেবর এমদাদুল বাদী হয়ে রফিকুলকে প্রধান আসামি করে গঙ্গাচড়া মডেল থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু মামলার বাদী এমদাদুল মোটা অঙ্কের টাকার বিনিময়ে মামলা প্রত্যাহারের চেষ্টা করে আসছে। রেজিয়া খাতুন আরো বলেন, সন্ত্রাসী রফিকুল ইসলাম রংপুর জেলাসহ লালমনিরহাট স্পেশাল ট্রাইব্যুনাল আদালতে সাজাপ্রাপ্ত আসামি।
বিজ্ঞ আদালতের রায় ঘোষণার পরেও হত্যা মামলার প্রধান আসামি এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। কি করে একজন হত্যা মামলার আসামি দিনদুপুরে এলাকায় ঘুরে বেড়ান। এলাকাবাসী সন্ত্রাসী রফিকুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবি জানিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকরিপি প্রদান করেন। 

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

শিবচরে সংঘর্ষে বৃদ্ধ নিহত

২০ এপ্রিল ২০২১

শিবচরে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে  খবির শেখ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ...

সুন্দরবনে মধু আহরণের লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা

২০ এপ্রিল ২০২১

সুন্দরবনে মধু আহরণের লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা দেখা দিয়েছে। এতে মৌয়ালদের মধ্যে অস্বস্তি সৃষ্টি হয়েছে। বৃষ্টি ...

আড়াইহাজারে শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা

২০ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬ বছর বয়সী এক শিশুকে ধষর্ণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status