মোহামেডানের নির্বাচন

পরিচালক পদে মনোনয়ন কিনলেন রুহুল আমিন, মাসুদ

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আগামী ৬ই মার্চ ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচন। গতকাল ছিল নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিন। প্রথম দিনে রিটার্নিং অফিসার মোতাহের হোসেন সাজুর কাছ থেকে পরিচালক পদে দশজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরমধ্যে সবচেয়ে আলোচিত বিষয় চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি ও সাইফ স্পোর্টিং ক্লাবের অন্যতম স্বত্বাধিকারী তরফদার রুহুল আমিনের মোহামেডানের পরিচালক পদে ফরম ক্রয়। প্রথম দিনে ফরম সংগ্রহ করেন ক্লাবের ক্রিকেট কমিটির সদস্য সচিব মাসুদুজ্জামান মাসুদ, সংগঠক হানিফ ভূঁইয়া, সাজেদ আদেল, জাকারিয়া পিন্টু, কামরুন নাহার ডানা, সাঈদ হাসান কানন, সারোয়ার হোসেন, আব্দুর রব মাহবুব ও আবু হাসান চৌধুরী প্রিন্স। মনোনয়ন পত্র ক্রয়-বিক্রয়ের সময় ক্লাবের সাবেক ক্রীড়াবিদ ও স্থায়ী সদস্য অনেকেই উপস্থিত ছিলেন। এদের মধ্যে জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির, ইমতিয়াজ সুলতান জনি, ইমতিয়াজ আহমেদ নকীব, ফজলুর রহমান বাবুল, তরিকুল ইসলাম টিটো, রিয়াজ অন্যতম। আবু হাসান চৌধুরী প্রিন্স মোহামেডানের ফুটবল দলনেতার দায়িত্বে রয়েছেন।
এবার সরাসরি ক্লাবের পরিচালক হয়ে আরও বেশি ভূমিকা রাখতে চান জানিয়ে প্রিন্স বলেন, ‘দীর্ঘদিন মোহামেডানের সঙ্গে যুক্ত। পারিবারিকভাবেই মোহামেডানের রক্ত আমার শরীরে। ক্রিকেট দলের ম্যানেজার ছিলাম, এখন ফুটবল দলের দলনেতা। সামগ্রিকভাবে ক্লাবের উন্নয়ন করতে চাই এজন্য পরিচালক হতে চাওয়া।’ পরিচালক পদে মনোনয়ন ফরম কিনে মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান মাসুদ বলেন,
ছোট বেলা থেকেই মোহামেডানকে ভালোবাসি। অনেক দিন ধরেই কমিটির বাইরে থেকেও নানাভাবে চেষ্টা করছি ক্লাবের জন্য কিছু করার। কিন্তু নির্বাচন না হওয়ার কারণে সেভাবে করতে পারছিলাম না। এবার যেহেতু নির্বাচন হচ্ছে তাই নির্বাচিত প্রতিনিধি হয়ে ক্লাবের জন্য কিছু করার ইচ্ছা থেকেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আশা করছি উৎসবমুখর পরিবেশে সকল সদস্যের অংশগ্রহণে উপভোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।
আজও প্রাথীরা পরিচালক পদে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। পরিচালনা পর্ষদ ১৭ সদস্য বিশিষ্ট। ১৬ জন পরিচালক ও একজন সভাপতি। ১ মার্চ মনোনয়নপত্র দাখিল। ৩৩৭ জন ভোটার, ১৬ পরিচালক ও সভাপতি নির্বাচিত করবেন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ছোট পর্দায় আজকের খেলা

২১ এপ্রিল ২০২১

জয়বঞ্চিত লিভারপুল

২১ এপ্রিল ২০২১

‘সাংবাদিকদের মিস করি’

২১ এপ্রিল ২০২১

২০১৯-এর মার্চ থেকে দেশের ক্রিকেটে করোনাভাইরাসের হানা। এরপর থেকে বদলে গেছে অনেক কিছুই। মাঠে ক্রিকেট ...

পরিসংখ্যানে ‘বাংলাদেশ শ্রীলঙ্কা’ টেস্ট সিরিজ

২১ এপ্রিল ২০২১

আজ শুরু হচ্ছে শ্রীলঙ্কা-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। আইসিসি আয়োজিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ ...

চার তরুণে লঙ্কান ভবিষ্যৎ দেখছেন আর্থার

২১ এপ্রিল ২০২১

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ। টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচে ...

নির্ধারিত সময়েই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আইসিসির আশাবাদ

২১ এপ্রিল ২০২১

আগামী জুনে ইংল্যান্ডের সাউদাম্পটনে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা কোহলিদের। ভারতের করোনা ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status