বসুন্ধরায় উড়ে গেল শেখ রাসেল

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

প্রিমিয়ার লীগে বসুন্ধরা কিংসের জয়রথ থামাতেই পারছে না কেউ। একে একে লীগের অধিকাংশ দলকেই ধরাশায়ী করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা। কিংসের শিকারের তালিকায় সবশেষ যোগ হলো শিরোপা প্রত্যাশী শেখ রাসেল ক্রীড়া চক্র। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে গতকাল সাইফুল বারী টিটুর দলকে ৪-০ গোলে উড়িয়ে দেয় আগের আসরের চ্যাম্পিয়নরা। ম্যাচে জোড়া গোল করেন রবসন রবিনিয়ো ও রাউল বেসেরা।
ঘরের মাঠে ম্যাচের লাগাম ধরতে বেশি সময় নেয়নি কিংস। রবসন রবিনিয়োর পাস থেকে ম্যাচের ২৩ মিনিটে দলকে লিড এনে দেন আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল বেসেরা। ম্যাচের ৪১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা।
তৌহিদুল আলম সবুজের পাস থেকে এবার জালে জড়ান রবিনিয়ো (২-০)। দুই গোলের লিড নিয়ে বিরতি থেকে ফিরে শেখ রাসেলকে ম্যাচ থেকে দূরে ঠেলে দেন বেসেরা। ৭৪ মিনিটে খালেদ শাফির ক্রস থেকে বল জালে জড়ান তিনি। ফিনিশিংয়ে নিষ্প্রভ রাসেলের জালে আরও একবার বল পাঠিয়ে ব্যবধান ৪-০ করে কিংস। বেসেরার পাস থেকে ম্যাচের ৮৩ মিনিটে দারুণ গোল করেন রবিনিয়ো। টানা জয়ে ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন বসুন্ধরা কিংসের। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার চারে আছে শেখ রাসেল ক্রীড়া চক্র।
দুই হারের পর জয় পেলো সাইফ
টানা দুই হারের পর জয়ের দেখা পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাটকীয় ম্যাচে ২-১ গোলে উত্তর বারিধারাকে হারায় তারা। টানা পাঁচ ড্রয়ের পর এবার হার দেখলো বারিধারা। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাইফকে চমকে দিয়ে ২০ মিনিটের মাথায় লিড নেয় শেখ জাহিদুর রহমানের দল বারিধারা। ইয়েভগেনি কচনেভের পাস থেকে বল জালে জড়িয়ে স্বপ্নের মতো শুরুটা এনে দেন আরিফ হোসেন। প্রথমার্ধেই ম্যাচে ফেরে সাইফ। উইঙ্গার ইয়াসিন আরাফাতের ক্রস থেকে ঠিকানায় বল ঠেলে সাইফকে সমতায় আনেন জন ওকোলি। ১-১ ব্যবধান নিয়ে বিরতিতে যায় ম্যাচ। দ্বিতীয়ার্ধে চলে আক্রমণ-পাল্টা আক্রমণ। তবে গোলের দেখা পাচ্ছিল না দুই দল। ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে ঝলক দেখায় সাইফ। ম্যাচের ৮৮ মিনিটে রহিম উদ্দীনের পাস থেকে গোল করেন অ্যাটাকিং মিডফিল্ডার সাজ্জাদ হোসেন। এর আগে আরামবাগের বিপক্ষে ম্যাচেও তার ম্যাজিকে জয় দেখে সাইফ স্পোর্টিং।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেরেও সেমি-ফাইনালে পা রাখল পিএসজি

১৪ এপ্রিল ২০২১

ম্যাচ হেরেও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে পা রাখল পিএসজি। প্যারিসে মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালের ফিরতি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status