‘অপারেশন সুন্দরবন’র টিজার প্রকাশ

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

রাজধানীর আর্মি গল্ফ ক্লাবে জমকালো আয়োজনে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার টিজার প্রকাশনা ও ওয়েবসাইট উদ্বোধন হলো গত মঙ্গলবার সন্ধ্যায়। উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। তারকাবহুল সিনেমাটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। অনুষ্ঠানে বেনজীর আহমেদ বলেন, এখন যেমন সুন্দরবনকে শান্ত ও নিবিড়ভাবে পাওয়া যায়, সেটা তেমন ছিল না। আমাদের ফোর্স ও অফিসাররা যে দুর্বিষহ কষ্টে জলদস্যু মুক্ত ও নিরাপদ করেছে, একসময় মানুষ হয়তো ভুলে যাবে। সেই ভাবনা থেকেই ছবিটি তৈরি। ২০১৯ সালের ২০শে ডিসেম্বর সাতক্ষীরার বুড়িগোয়ালিনী
এলাকায় শুটিং শুরু হয়েছিল ছবিটির। চলচ্চিত্রটিতে সুন্দরবন ও তৎসংলগ্ন এলাকার উপকূলীয় অঞ্চলের জীবন, জীবিকা ও জীব বৈচিত্র্যকেও প্রাধান্য দেয়া হয়েছে।
ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। চলচ্চিত্রটির লভ্যাংশ ভিকটিমদের সহায়তা, সাবেক জলদস্যুদের পুনর্বাসনসহ উপকূলীয় অঞ্চলের জনকল্যাণে ব্যয় করা হবে। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড। ‘অপারেশন সুন্দরবন’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রোশান ও নুসরাত ফারিয়া। আরো আছেন রিয়াজ, তাসকিন রহমান, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status