স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। অন্যদিকে মামলার দিন বিকালে স্ত্রী তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলনে হাজির হন নাসির হোসেন।
সংবাদ সম্মেলনে নাসির বলেন, ‘তামিমা তাম্মি এখন আমার স্ত্রী। সে এখন তামিমা হোসেন। তাকে কিছু বলা মানে আমাকে বলা। আমি জাতীয় দলের ক্রিকেটার। অনেকে আমাকে পছন্দ করেন, অনেকে পছন্দ করেন না।
এসব আমি মেনে নেই। কিন্তু আমার স্ত্রীকে নিয়ে অহেতুক কিছু বললে আমি ছেড়ে দেবো না। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নিবো। নাসিরের আইনজীবি তামিমার আগের স্বামী রাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করার কথা বলেন।
সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাম্মি বলেন, ‘২০১৭ সালে রাকিবের সঙ্গে আমার ডিভোর্স হয়। এরপর আমি নাসিরের সঙ্গে রিলেশনে জড়াই। ২০১৯ সালের শুরুর দিকে নাসির আমার সঙ্গে তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়। তখন এই ছবি নিয়ে অনেক আলোচনা সমালোচনা হয়। তখনই নাসির আমাকে বিয়ে করার ঘোষণা দেয়। তাহলে হুট করে কিভাবে আমরা বিয়ে করলাম।’
মেয়ের সঙ্গে যোগাযোগ আছে কিনা জানতে চাইলে তামিমা তাম্মি বলেন, ‘আমার মেয়ের সঙ্গে আমার সব সময় যোগযোগ ছিল। ২০১৯ সাল পর্যন্ত মেয়ে আমার সঙ্গে ছিল। কিন্তু ২০১৯ সালের রাকিব কাউকে কিছু না জানিয়ে মেয়েকে নিয়ে যায়। তখন আমি ফ্লাইটে ছিলাম। মা আমার সঙ্গে যোগাযোগ করতে না পেরে থানায় জিডি করে। আমি দেশের বাইরে থাকায় তখন আইনি ব্যবস্থা নিতে পারিনি।
বিস্তারিত আসছে

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কামাল

২০২১-০২-২৫ ১১:৩৭:৪৫

নাসির খুবই ভাল কাজ করেছে, যে কোন একটা ডিভোর্সি পেপারত অবশ্যই আছে, ওরা উভয়ে পরিনত এবং অবশ্যই বিবাহের প্রয়োজনীয় বিষয়াদি সম্পর্কে ধারনা আছে, আর পাসপোর্টের বিষয়টা বুঝতে হবে, সরকারি অনেক বাধ্যবাধকতা আছে পাসপোর্ট পেতে যাহা জটিল ও সময়সাপেক্ষ, এসব কারনে পাসপোর্টের অনেক বিষয় চাইলেও পরিবর্তন সম্ভব হয়না, অতএব এসব ফালতু অজুহাত, আর এমন ২ জন যারা গুনাহে জর্জরিত ছিল তারা সঠিক পথে চলতে চায় আর আমরা মুখ নিচ্ছি এটা খুবই দূঃখজনক, বরং তাদের প্রক্রিয়ায় ভুল থাকলে অন্য সবাই sacrifice এর মাধ্যমে সংশোধনীর মাধ্যমে নতুন জীবন শুরুর সুযোগ করে দিলে ভাল হয়, আরে ২টি জীবন বিবাহ বহির্ভূত গোনাহের পথ ভুলে সঠিক পথে চলতে চায় আর সবাই এটা নিয়ে তামাশা করছে।

Kayes

২০২১-০২-২৪ ০৮:১৪:৪৮

Say bye to your cricket career.

Khokon

২০২১-০২-২৪ ০৭:১১:০৯

অবশ্যই নিজের বিবাহিতা স্ত্রীকে নিয়ে কেউ কিছু বললে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পারেন। কিন্তু তার আগে আপনাকে দেখাতে হবে আপনি ইসলামিক আইন অনুযায়ী একজন পরিস্কার ব্যাক্তিকে পরিণয় সূত্রে আবদ্ধ করেছেন। আর যদি এর ব্যাতিক্রম হয়, তবে সেক্ষেত্রে আপনিও হয়তো আইনী জাতা কলে পরে যেতে পারেন এবং সেটা অনেক জরুরি।

ভেসেল

২০২১-০২-২৪ ০৭:০৬:৫৯

নাসির কামতাড়নার বশবর্তী হয়ে একটার পর একটা স্ক্যান্ডাল করেই যাচ্ছে । ঘৃণা হয় জাতীয় দলের এমন খেলোয়াড়দের জন্য ।

এটিএম তোহা

২০২১-০২-২৪ ০৬:৫৮:৫৮

সংবাদ সম্মেলনের নাসির নিজেই স্বীকার করেছেন, তামিমার সাথে গত 4 বছর তার সম্পর্ক। এতে প্রমাণিত হয় নাসির অবৈধভাবে অন্যের স্ত্রীর সাথে সম্পর্ক রেখে ধর্মীয় ও আইনগত অপরাধ করেছেন।

মাসউম

২০২১-০২-২৪ ০৬:৫১:৩৯

এখন বুঝ ঠেলা ! শেষ পর্যন্ত রাকিবই জেলে যায় কিনা কে জানে । নাটক মনে হয় সবে শুরু হলো। জমবে , খুওব জমবে ।

Md. Harun al-Rashid

২০২১-০২-২৪ ১৮:৫৭:১০

এগুলি নিয়ে থাকলে জাতিয় দলের হয়ে খেলা এভারেষ্টে উঠার মত কঠিন হয়ে যেতে পারে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেরেও সেমি-ফাইনালে পা রাখল পিএসজি

১৪ এপ্রিল ২০২১

ম্যাচ হেরেও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে পা রাখল পিএসজি। প্যারিসে মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালের ফিরতি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status