নিজের সন্তান সংখ্যা অজানা পেলের

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:৫৯ পূর্বাহ্ন

ফুটবল ক্যারিয়ারে অগণিত রেকর্ড গড়েছেন পেলে। অসংখ্য কীর্তির হিসেবটাও রয়েছে ব্রাজিলীয় কিংবদন্তির খাতায়। তবে বর্নাঢ্যময় জীবনে নিজের ঔরসজাত সন্তানের সংখ্যাটা অজানা তার। জীবন সায়াহ্নে এসে এমনই চাঞ্চল্যকর তথ্য প্রদান করলেন পেলে।

সম্প্রতি পেলেকে নিয়ে একটি ডকুমেন্টারি করা হয়। সেখানে পেলে স্বীকার করেন তিন স্ত্রী ছাড়াও বহু বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। প্রেমিকাদের সঙ্গে তার বহু সন্তানেরও জন্ম হয়েছে। সব মিলিয়ে নিজের সন্তানের সংখ্যাটা গোলকধাঁধায় রূপ নিয়েছে পেলের সামনে।

ডকুমেন্টারিতে পেলে জানান, এসব কিছু প্রথমে জানতেই পারেননি তিনি। একাধিক সন্তানের সঙ্গে তার পরিচয় হয় অনেক পরে।
পেলের দাবি, তার এই বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়গুলো স্ত্রীদের সামনে পরিস্কার ছিল। কারও কাছে তিনি এসব গোপন করেননি।

১৯৬৬ সালে রোসমেরির সঙ্গে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন পেলে। তার দ্বিতীয় বিয়ে হয় ১৯৯৪ সালে আজিরিয়া নামের এক মডেলের সঙ্গে। প্রথম দুই স্ত্রীর গর্ভে সরকারিভাবে পেলের সন্তান সংখ্যা পাঁচ। ২০০৮ সালে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ৭৫ বছর বয়সে এসে ২০১৬ সালে শেষবার বিয়ের পিড়িতে বসেন ফুটবল সম্রাট। বিয়ে করেন ৫০ বছরের মডেল অভিনেত্রী মারসিয়া আওকিকে। সব মিলিয়ে সরকারিভাবে ৭ জন সন্তান আছেন পেলের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেরেও সেমি-ফাইনালে পা রাখল পিএসজি

১৪ এপ্রিল ২০২১

ম্যাচ হেরেও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে পা রাখল পিএসজি। প্যারিসে মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালের ফিরতি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status