পশ্চিমবঙ্গ তেতে উঠছে ভোটের আগে

অভিষেকের স্ত্রীকে জেরা, পুত্র সহ গ্রেপ্তার বিজেপি নেতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ১২:২৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ২:৩৪ অপরাহ্ন

পশ্চিমবঙ্গে বিধানসভার ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। কিন্তু, তার আগেই তেতে উঠেছে বাংলার মাটি। কয়লা পাচার কাণ্ডে বেআইনি অর্থ লেনদেনের ব্যাপারে মঙ্গলবার সি বি আই জেরা করে ডায়মন্ডহারবার এর সাংসদ, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এর ভাইপো অভিষেক বন্দোপাধ্যায় এর স্ত্রী রুজিরা নারুলা বন্দোপাধ্যায়কে। অভিষেকের কালীঘাটের বাড়িতে গিয়ে এই জেরা করেন সি বি আই অফিসাররা। প্রথম আধ ঘন্টার জেরায় ছিল থাই নাগরিক রুজিরার পারিবারিক বৃত্তান্ত নিয়ে। পরের ঘন্টায় তাঁর ব্যাংক আকাউন্ট নিয়ে জিজ্ঞাসাবাদ চলে। রুজিরা জেরায় সহযোগিতা করলেও জানান কেন সিবিআই তাঁর কাছে এসেছে সেটাই তাঁর বোধগম্য হচ্ছে না। জানা গেছে রুজিরার নানা জবাবে সন্তুষ্ট হননি সি বি আই আধিকারিকরা।
এদিকে মঙ্গলবারই বর্ধমানের গলসি থেকে মাদক কাণ্ডে গ্রেপ্তার করা হয় বিজেপির নেতা রাকেশ সিংকে। বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা ঘোষ কোকেন সহ ধরা পড়ার পর রাকেশের নাম করেন। রাকেশ পুলিশকে দিল্লি যাচ্ছি বলে নাকা চেকিংয়ে ধরা পড়েন গলসিতে। মঙ্গলবার রাতেই রাকেশের বাড়িতে তল্লাশি চালাতে গেলে তার দুই ছেলে পুলিশকে কাজে বাধা দেওয়ায় গ্রেপ্তার হয়। অন্যদিকে রাকেশের মেয়ে সিমরন অভিযোগ করেছে, বিনা সার্চ ওয়ারেন্টে পুলিশ তাদের বাড়িতে ঢুকে তার দুই ভাইকে কিডন্যাপ করেছে। এই সব ঘটনাকে কেন্দ্র করে রাজ্য রাজনীতির পারদ এখন ক্রমেই উর্ধমুখী।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৩-০৬ ২১:৪৯:২২

বিজেপি ক্ষমতায় তাই তৃণমূলকে জেরা। অথচ মিঠুন চক্রবর্তী বড় চাঁদা পেয়ে ছিলেন তা নিয়ে একবার সিবিআই হুলস্থুল করল । এখন মিঠুন চক্রবর্তী বিজেপিকে কেন নিল দল । যদি ঠিক ই উনি দোষী ছিলেন ??

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতায় কোভিড বেড়েই চলেছে

মমতা বন্দ্যোপাধ্যায় সব বড় নির্বাচনী সভা বাতিল করলেন

১৯ এপ্রিল ২০২১

বারাসতে সরকারি ওষুধের গুদামে আগুন

বিপন্ন ই ভি এম বিতরণ, করোনার ভ্যাকসিন দান

১৭ এপ্রিল ২০২১



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status