ভয়াবহ সড়ক দুর্ঘটনায় হাসপাতালে টাইগার উডস

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:৩২ অপরাহ্ন

নিজের গাড়ি নিয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন টাইগার উডস। অস্ত্রোপচারের কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন বিশ্বখ্যাত এই গলফার। গুরুতর চোটে তার পায়ে বড় ক্ষতির শঙ্কা করছেন কর্তব্যরত চিকিৎসকরা। লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতর থেকে নিশ্চিত করে খবরটি।

লস অ্যাঞ্জেলসে মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটে। উডস নিজে গাড়ি চালাচ্ছিলেন। রোলিং হিলস এস্টেট এবং র‌্যাঞ্চো পালোসা ভার্দাস সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি। ব্ল্যাকহর্স রোডের হথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাওয়ার সময় একটি বাঁকের কাছে উডসের গাড়ির ঘুরে যায় এবং একটি গাছে ধাক্কা মারে।
তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।

উল্টে গড়াগড়ি খাওয়ায় উডসের গাড়ি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ৪৫ বছর এই মার্কিন গলফারকে উদ্ধার করেছে অগ্নিনির্বাপনকারী দল এবং প্যারামেডিকরা।

গলফের ১৫টি মেজর জেতা উডস পায়ে বড় রকমের চোট পেয়েছেন। তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ গলফ ডাইজেস্টকে জানিয়েছেন, হাসপাতালে নেয়ার পর উডসের অস্ত্রোপচরা চলছে। গত মাসেই পঞ্চমবারের মতো তার পিঠে অস্ত্রোপচার করা হয়।

এর আগেও ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা খায়। সেবার অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন গলফের কিংবদন্তি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেরেও সেমি-ফাইনালে পা রাখল পিএসজি

১৪ এপ্রিল ২০২১

ম্যাচ হেরেও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে পা রাখল পিএসজি। প্যারিসে মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালের ফিরতি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status