ঢাবি একাডেমিক কাউন্সিলের সভা

সরকারকে আন্তরিক ধন্যবাদ, ১৭ই এপ্রিলের মধ্যে শিক্ষক-শিক্ষার্থীদের টিকা দিতে বিনম্র আহ্বান

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ দিন আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ৩:১০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৭:৫০ অপরাহ্ন

পরীক্ষা ও আবাসিক হল খোলার ব্যাপারে সরকারের নেয়া সিদ্ধান্ত অনুমোদন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি গতকাল সোমবার এক সংবাদ সম্মেলনে জানান, বিশ্ববিদ্যালয়গুলোর ক্লাস শুরু হবে আগামী ২৪শে মে। তার এক সপ্তাহ আগে ১৭ই মে আবাসিক হল খুলে দেয়া হবে। ২৪শে মের আগে বিশ্ববিদ্যালয়গুলোয় কোনো পরীক্ষা হবে না। শিক্ষামন্ত্রীর এই বক্তব্যের পর আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের জরুরি সভা ডাকেন ভিসি মো. আখতারুজ্জামান৷ সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়ে প্রায় দুই ঘণ্টা ধরে কাউন্সিলের জরুরি সভা চলে। পরে এক সংবাদ সম্মেলনে ভিসি বলেন, শেখ হাসিনা ও তার সরকারকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছে একাডেমিক কাউন্সিল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের করোনা টিকা দেওয়ার যে সিদ্ধান্ত সরকার নিয়েছে, একাডেমিক কাউন্সিল এর ভূয়সী প্রশংসা করে এবং আন্তরিক ধন্যবাদ জানায়। ১৭ই মের কত দিন আগে টিকা কার্যক্রমের প্রথম ডোজ শেষ করতে হবে, একাডেমিক কাউন্সিলে বিশেষজ্ঞ সদস্যরা সে বিষয়েও মতামত দিয়েছেন।
তারা বলেছেন, প্রথম ডোজের চার সপ্তাহ পরে ইমিউনিটি হয়। তাই একাডেমিক কাউন্সিল সরকারের প্রতি অনুরোধ ও বিনম্র আহ্বান জানিয়েছে, ১৭ই এপ্রিলের মধ্যে যাতে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীকে টিকার প্রথম ডোজের আওতায় আনা হয়। সেটি হলে ১৭ই মে থেকে তারা শিক্ষার্থীদের হলে ওঠাতে পারেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০২-২৩ ২১:৫৮:৫৫

স্কুল খোলার আগে টিকা দেওয়া উচিত।

Jamshed Patwari

২০২১-০২-২৩ ১৭:২৩:৪১

বিনম্র শব্দ চেয়েও আরো মোহতাজি শব্দ ডিকশারী ঘেটে বের করার জন্য বিনম্র আহ্বান জানাই। যাতে লক্ষ কোটি বিনম্রতা প্রকাশ পায়।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

করোনায় ইবি শিক্ষকের মৃত্যু

২৫ ফেব্রুয়ারি ২০২১

ঢাকা-দিল্লি বৈঠক শনিবার

এজেন্ডায় পার্বত্য অঞ্চলে বিচ্ছিন্নতাবাদ নিয়ন্ত্রণ

২৪ ফেব্রুয়ারি ২০২১

রিজার্ভে ফের মাইলফলক

২৪ ফেব্রুয়ারি ২০২১

ব্যবহৃত লেড এসিড ব্যাটারির (ইউল্যাব) এর পরিবেশভিত্তিক সঠিক ব্যবস্থাপনা

 সারা দেশে ৬ হাজারেরও বেশি অনানুষ্ঠানিক ও অবৈধ ইউল্যাব পুনর্ব্যবহার কার্যক্রম

২৪ ফেব্রুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status