বাহুবলে পুলিশের গাড়িচাপায় অটোরিকশা চালক নিহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

অনলাইন (৬ দিন আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ১:২৫ অপরাহ্ন

বাহুবলে হাইওয়ে পুলিশের গাড়ি চাপায় অটোরিকশা চালক নিহত ও নারীসহ ৩ আরোহী আহত হয়েছে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে অটোরিকশা শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় দেড়ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ রয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সকাল ১১টার দিকে মহাসড়কের বাহুবল উপজেলা সদর সংলগ্ন বাগান বাড়ি পয়েন্টে। নিহত সিএনজি চালকের নাম তোফায়েল মিয়া (২২)। সে হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের ফজলু মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ মঙ্গলবার সকাল ১১টায় দিকে নিহত তোফায়েল মিয়া যাত্রীসহ সিএনজি অটোরিকশা (নং- হবি-থ-১১-৭৪৪৮) নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক পথে বাহুবল বাজারে আসার পথে বাহুবল উপজেলা সদর সংলগ্ন বাগান বাড়ি পয়েন্টে হাইওয়ে পুলিশের ব্যারিকেড দ্রুতগতিতে অতিক্রম করে। এ সময় হাইওয়ে পুলিশের একটি দল পুলিশভ্যানযোগে তাকে ধাওয়া করে। পয়েন্ট থেকে কয়েকশ’ ফুট সামনে আসার সাথে সাথে পুলিশভ্যান ওই অটোরিকশাকে চাপা দেয়।
এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক তোফায়েল মারা যায়। গুরুতর আহত হয় অটোরিকশারোহী দৌলতপুর গ্রামের আব্দুল হেকিমের পুত্র আজগর আলী (৬০) ও একই গ্রামের এনামুল হকের স্ত্রী মাসুদা আক্তার (৩৫) এবং হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মী মুসলিম উদ্দিন (৪০)। তাদের প্রথমে বাহুবল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ঘটনার পরপরই স্থানীয় সিএনজি অটোরিকশা শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল বাজার থেকে দৌলতপুর পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তায় ব্যারিকেড দিয়ে যানবাহন আটকে দেয়। এ সময় ট্রাফিক ইন্সপেক্টর মিজানুর রহমান মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে পৌঁছলে বিক্ষুব্ধ শ্রমিকরা ওই মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ অব্যাহত থাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে মহাসড়কের উভয় দিকে শত শত যানবাহন আটকা পড়েছে। স্থানীয় প্রশাসন অবরোধ প্রত্যাহারের চেষ্টা করছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

অধ্যাপক মো. হানিফ আর নেই

২ মার্চ ২০২১

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের সাবেক অধ্যক্ষ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য অধ্যাপক মো. হানিফ মৃত্যুবরণ ...

শহীদ মুনীর চৌধুরীর স্ত্রী আর নেই

২ মার্চ ২০২১

শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী ও প্রয়াত মিশুক মুনীরের মা বিশিষ্ট নাট্যাভিনেত্রী লিলি চৌধুরী আর ...

চলন্ত প্রাইভেটকারটিকে হঠাৎ আগুন ধরে যায়

২ মার্চ ২০২১

ঢাকার সাভারে একটি চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন ধরে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত পৌনে ...

স্বামীর মৃত্যুর খবরে কাঁদলেন ডা. অন্তরা

২ মার্চ ২০২১

 স্বামীর মৃত্যুর খবর শুনে কাঁদলেন ডা. অন্তরা। গতকাল দুপুরের দিকে তাকে মৃত্যুর খবর জানানো হয়। ...



অনলাইন সর্বাধিক পঠিত



বিদায় সংবর্ধনায় বিচারপতি মির্জা হোসেইন হায়দার-

বাস্তবে বিচার বিভাগ কতটুকু স্বাধীন, তা আমরা সকলেই জানি

তিন বছর পর রহস্য উদঘাটন

এক প্রেমিকের প্রতারণার বলি দুই বোন

DMCA.com Protection Status