এবার টিকা নিলেন টাইগ্রেসরা

স্পোর্টস রিপোর্টার

খেলা ২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

তামিম ইকবালদের পর এবার নারী ক্রিকেটারদেরও ভ্যাকসিনেশন কার্যক্রমের আওতায় আনা শুরু করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে অলরাউন্ডার জাহানারা আলম ও স্পিনার রুমানা আহমেদকে টিকা নিতে দেখা যায়।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে টিকা নেয়ার ছবি শেয়ার করে জাহানার লিখেন, ‘আলহামদুলিল্লাহ। সর্বশক্তিমান আল্লাহর কাছে কৃতজ্ঞ আমি। আজ কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছি। বিসিবি এবং    বাংলাদেশ সরকারকে ধন্যবাদ।’ এরপরই মজা করে তিনি লিখেন, ‘ভয় ভ্যাকসিনের জন্য নয়, সুচের জন্য পেয়েছি।’
রুমানা আহমেদও টিকা নেয়ার অভিজ্ঞতা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। তিনি লিখেন, ‘করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেয়া হয়েছে। আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ যে, আমি এখনো নিরাপদে আছি।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও মাননীয় প্রধানমন্ত্রীকে এই মহামারীর সময়ে ভ্যাকসিনের ব্যবস্থা করার জন্য ধন্যবাদ জানাই।’
২৩শে ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে যাওয়ার লক্ষ্যে আগেই করোনার টিকা নেয় বাংলাদেশ ক্রিকেট দলের পুুরুষ সদস্যরা। ১৮ ও ২০শে ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে ডাক পাওয়া ক্রিকেটার ও কোচিং স্টাফরা দুই দফায় ভ্যাকসিন গ্রহণ করেন।

বোর্ড জানায়, প্রথম দফায় শুধু নিউজিল্যান্ড সফরে যাবেন এমন ক্রিকেটাররাই টিকা নেবেন। সফরে সুযোগ না পাওয়া জাতীয় দলের ক্রিকেটার ও বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার, ঘরোয়া ক্রিকেটে ক্লাবের ক্রিকেটাররা পরে টিকা পাবেন। তারপরই ঘরোয়া ক্রিকেটের খেলোয়াড়দের আনা হবে কার্যক্রমটির আওতায়।  

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

সিটিকে হারিয়ে ফাইনালে চেলসি

১৯ এপ্রিল ২০২১

এফএ কাপের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে জয় পেয়েছে চেলসি। শনিবার রাতে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যান ...

ছোট পর্দায় আজকের খেলা

১৯ এপ্রিল ২০২১

আইপিএলচেন্নাই-রাজস্থান রাত ৮টা(গাজী টিভি, স্টার স্পোর্টস-১)ইংলিশ প্রিমিয়ার লীগলিডস-লিভারপুল রাত ১টা(স্টার ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status