কমলাপুরে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার

এক্সক্লুসিভ ২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে সেলিম শাহ (৪১) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে মতিঝিল থানার এসআই আব্দুল জলিল জানান, শনিবার ভোরে মতিঝিলের কমলাপুরের ইনসাফ আবাসিক হোটেলে এক নারীসহ ওই ব্যক্তি হোটেলে ওঠেন। তখন এনআইডি কার্ড চাওয়া হলে পরে দেবেন বলে কক্ষে চলে যান তারা। এনআইডি নম্বর নিয়ে না আসায় হোটেল কর্মচারীরা সকালে তার কক্ষে গিয়ে দরজা বাইরে থেকে ছিটকিনি লাগানো দেখতে পায়। পরে ভেতরে গিয়ে বিছানায় লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। এসময় ওই নারীকে পাওয়া যায়নি। তিনি আরো জানান, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
ঘটনাস্থলে ক্রাইম সিন ইউনিট বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ওই নারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এদিকে মৃত সেলিমের এক স্বজন জানান, তার বাড়ি নাটোর সদর উপজেলার ভাবলী গ্রামে। এক ছেলে, স্ত্রীসহ তার পরিবার নিয়ে গ্রামে থাকতেন সেলিম। পুলিশ সদস্য হিসেবে এক সময় চাকরি করতেন। ১৪-১৫ বছর আগে চাকরি থেকে চলে আসেন তিনি। এরপর থেকে বেকার অবস্থায় ছিলেন। চাকরির জন্য সপ্তাহখানেক আগে সে গ্রাম থেকে ঢাকায় আসেন।  

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

এসএসসি’র রেজিস্ট্রেশন

দুই থেকে তিনগুণ অর্থ আদায়

১৪ এপ্রিল ২০২১

বার কাউন্সিলের লিখিত পরীক্ষার ফল শিগগিরই

এ বছরই পরবর্তী এমসিকিউ পরীক্ষা

১৪ এপ্রিল ২০২১

আইনজীবী অন্তর্ভুক্তির বার কাউন্সিলের লিখিত পরীক্ষার ফল শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে। পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নের কাজ ...

‘বোঙার’ মহিষ নিয়ে সিলেটে তোলপাড়

১৩ এপ্রিল ২০২১

‘বোঙার’ মহিষ নিয়ে সিলেটে তোলপাড় চলছে। এক সপ্তাহ ধরে হচ্ছে নানা নাটকীয়তা।  চোরাই পথে আনা ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status