বিতর্কের মধ্যেই নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) ফেব্রুয়ারি ২১, ২০২১, রোববার, ২:৩৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৪৩ অপরাহ্ন

অন্যের স্ত্রীকে বিয়ে করা নিয়ে দিনভর বিতর্কের মধ্যেই রাতে বিবাহোত্তর সংবর্ধনা সারলেন ক্রিকেটার নাসির  হোসেন। শনিবার সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমা তাম্মি বর্তমান স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিরে করার বিষয়টি। এই বিতর্কের মধ্যেই রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরো দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম। গত ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন নববধূ তামিমা সুলতানার সাথে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসির-পত্নীর বাড়ি টাঙ্গাইলে।
পাত্রীর সাথে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মত বিয়েতেও হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়স্বজন ও শুভাকাক্সক্ষীরা।
তবে ২০শে ফেব্রুয়ারি সারাদিনই আলোচনাতে ছিলেন নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী।
তামিমা সুলতানা শবনম তাম্মি নামের যে নারীর সাথে তার বিয়ে হয়েছে তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁটছড়া বেঁধেছেন জাতীয় দলের এই ক্রিকেটারের সাথে। এমনকি ডিভোর্সও দেননি পূর্বের স্বামীকে। সে ঘরে রয়েছে তার ৮ বছর বয়সী এক কন্যাও। তামিমার পূর্বের স্বামীর নাম রাকিব হাসান। তাকে ডিভোর্স না দিয়ে আবারো বিয়ে করায় আইনগত পদক্ষেপ নিচ্ছেন তিনি। এই ইস্যু নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও করেছেন রাকিব। স্ত্রীর এমন কর্মকাণ্ডে রাকিব বলেন, তার ৮ বছরের একটি মেয়ে আছে। এখনও আমাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই আমি বুঝতে পারছি না। ২০১১ সালের ২৬শে ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন। দিনভর আলোচনা-বিতর্ক শেষে রাতেই বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন নাসির ও তামিমা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Mahbub Alam

২০২১-০২-২২ ০৯:০৫:০৪

Lot of wife same satiation create here.

Aftab Chowdhury

২০২১-০২-২১ ০৯:১৯:৫২

কতটা লম্পট নির্লজ্জ আর ছোটলোক হলে এরকম করতে পারে ?!!

আরিফ

২০২১-০২-২১ ০৬:১২:০১

নাসির ৮০ সিম দিয়ে সার্চ করে এই ফল পেলেন

Mofizur Rahman

২০২১-০২-২১ ১৭:৫৩:৫৯

If the story is true this is unlawful, nonreligious. How the Kazi have done their Nikahnama without verifying her Divorce letter? Whats going on in our Muslim society?

ম নাছিরউদ্দীন শাহ

২০২১-০২-২১ ০৪:১০:৩২

এই ঘটনা ভয়ংকর নৈতিকতার পরাজয় হলো। রাষ্ট্র কে বৃদ্ধাঅঙ্গলী দেখানো হলো। ইসলামের দৃষ্টিতে এই বিবাহ হয়নী। এরা আদু মুসলমানদের নিকাহ মধ্যে পড়ে নাই। প্রথম স্বামীর তালাক ছাড়া বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয় বিবাহ করতে পারেন এদের কঠোর শাস্তি হওয়া উচিৎ রাষ্ট্রের বিরুদ্ধে ইসলামের বিরুদ্ধে আইনের বিরুদ্ধে অপরাধের সাজা এই দুই বদমাইশ পাওয়া জরুরী বা উচিৎ। আট বসর কন‍্যা সন্তান দশ বসরের সংসারজীবন একজন বদমাইশ ক্রিকেট খেলোয়ার একজন বিমানের চরিত্রহীন কেবিন ক্রর অবৈধভাবে বিয়ের অনুষ্টান ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়াতে পত্রিকায় শিরোনম হলো। দেশের নৈতিকতা ধ্বংস করার জন্যে রাষ্ট্র কি ব‍্যবস্থা গ্রহণ করতে ব‍্যর্থ হবে???/

Mahmud

২০২১-০২-২১ ০৩:৩৩:১১

নাসিরের Cricket জীবন ছিলো বিতর্ক আর উসৃংখলতায় ভরা। আশা করেছিলাম ব্যক্তি জীবনে যদি কিছুটা সৃংখলা আসে সে হয়তো আবার cricket এ ফিরে আসবে। এখন দেখছি তার ব্যক্তি জীবন আরো ভয়াবহ।

Md. Shahid ullah

২০২১-০২-২১ ১৫:১৭:৪৯

ক্রিকেট বিশ্বে দেশের সুনাম নিয়ে আসে। তবে সে সুনাম যেন কোন দুর্নাম ব্যক্তির হাত দিয়ে না হয়। অপরাধীদের শাস্তি কাম্য। পরকীয়া আমাদের সমাজ, পরিবারের ভিত্তি নষ্ট করে দিচ্ছে। পাশা পাশি সৌদি এয়ার লাইন্স যেন কোন নষ্ট চরিত্রের কর্মী না রাখে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



রণক্ষেত্র বাঁশখালী বিদ্যুৎকেন্দ্র

শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

DMCA.com Protection Status