কর্ণফুলীর নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

এক্সক্লুসিভ ২০ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল ভোর ৬টার দিকে ১১ নম্বর ঘাট এলাকা থেকে এবং বৃহস্পতিবার দিবাগত রাতে দুইজনের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।
কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লে. কমান্ডার হাবিবুর রহমান গতকাল এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ১৬ই ফেব্রুয়ারি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নাহিয়ান আল ফারুকের (২২) মরদেহ গতকাল ভোরে ভেসে ওঠে। নাহিয়ান কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার মো. মারজানের ছেলে।
এর আগে গত বৃহস্পতিবার রাতে ভেসে ওঠে সৈকত বড়ুয়া (২০) ও মো. আবুল কাশেম (৫০) নামে আরো দু’জনের মরদেহ। সৈকত বড়ুয়া কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার প্রশান্ত বড়ুয়ার ছেলে। আবুল কাশেম কক্সবাজারের কুতুবদিয়া এলাকার বাসিন্দা।

নৌ-পুলিশ সদরঘাট থানার উপ-পরিদর্শক (এস আই) আনোয়ারুল ইসলাম বলেন, ১৫ নম্বর ঘাট এলাকা থেকে মো. আবুল কাশেমের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর ঘটনার দিন সাইদুল করিম নামে একজনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  
উল্লেখ্য, ১৬ই ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনাল এলাকায় কর্ণফুলী নদীতে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনা ঘটে। খবর পেয়ে কোস্টগার্ড ৮ জনকে উদ্ধার করলেও একজনের প্রাণহানি ও তিনজন নিখোঁজ হয়ে পড়ে। ঘটনার প্রায় ৪ দিনের মাথায় নিখোঁজ তিনজনের মরদেহ পানিতে ভেসে ওঠে।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

এসএসসি’র রেজিস্ট্রেশন

দুই থেকে তিনগুণ অর্থ আদায়

১৪ এপ্রিল ২০২১

বার কাউন্সিলের লিখিত পরীক্ষার ফল শিগগিরই

এ বছরই পরবর্তী এমসিকিউ পরীক্ষা

১৪ এপ্রিল ২০২১

আইনজীবী অন্তর্ভুক্তির বার কাউন্সিলের লিখিত পরীক্ষার ফল শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে। পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নের কাজ ...

‘বোঙার’ মহিষ নিয়ে সিলেটে তোলপাড়

১৩ এপ্রিল ২০২১

‘বোঙার’ মহিষ নিয়ে সিলেটে তোলপাড় চলছে। এক সপ্তাহ ধরে হচ্ছে নানা নাটকীয়তা।  চোরাই পথে আনা ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status