নির্বাচনী প্রচারণায় অংশ

সমালোচনার জবাব দিলেন রিয়াজ

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৭ জানুয়ারি ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:৩৫ অপরাহ্ন

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ আহমেদ। সেখানে নায়ক চট্টগ্রামের উন্নয়নচিত্র তুলে ধরতে সড়কপথকে ‘ইউরোপের রাস্তা’র সঙ্গে তুলনা করে একটি বক্তব্য দেন, যা অন্তর্জালে ভাইরাল হওয়ার পর তুমুল সমালোচনায় শুরু হয়। এক পর্যায়ে বাধ্য হয়ে গতকাল সন্ধ্যায় এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি পরিষ্কার করেন রিয়াজ। তিনি লিখেছেন, গত রবিবার আমিসহ কয়েকজন তারকা চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী ভাইয়ের নির্বাচনি প্রচারণাতে অংশ নিতে যাই। এয়ারপোর্ট থেকে নেমে মেরিন ড্রাইভ রোড দিয়ে আসার সময় মনে হয়, এ তো বাংলাদেশের নয়; ইউরোপের কোনো রাস্তা। অত্যন্ত হর্ষ ও গর্ববোধ করি এ নিয়ে। এরপর সারা দিন ধরে চলে উৎসবমুখর এবং স্বতঃস্ফূর্ত নির্বাচনি প্রচারণা। আর সব সময়ের মতোই চট্টগ্রামের মানুষের অতিথেয়তায় মুগ্ধ হই।
চট্টগ্রামের মানুষের হৃদয় অনেক বড় ও তারা মানুষকে অনেক সম্মান করেন। সারা দিনের প্রচারণা শেষে ঢাকা এসে আমি ক্লান্ত হয়ে দুই দিন বিশ্রাম নিই। বিশ্রাম শেষে ফেসবুক তথা সামাজিক গণমাধ্যমে এসে দেখি তুঘলকি কাণ্ড! রিয়াজ আরো লিখেছেন, আমি নাকি বলেছি, আমার কাছে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পুরো রাস্তাটাই ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে। ভুঁইফোড় অনলাইন মিডিয়াগুলোর প্রধান কাজই মানুষের বক্তব্যকে বিকৃতভাবে উপস্থাপন করে কিছু ক্লিক কামানো, এটাই তাদের রুজিরুটি। প্রথমত আমি প্রশ্ন করতে চাই, আমার এই বক্তব্যের ভিডিও সবখানে আছে, আমাকে দেখাতে পারবেন সেই ভিডিওতে আমি কোথায় বলেছি যে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে পুরো রাস্তাটাই ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে? আমি একটি নির্বাচনি প্রচারণার মাঝখানে ছিলাম, প্রচণ্ড ব্যস্ত ছিলাম, একটি উৎসবমুখর পরিবেশের উত্তেজনাতে ছিলাম। সেখানে একটি ঝটিকা স্পট ইন্টারভিউতে তো আমার এত ডিটেইলস বলা সম্ভব নয় যে এয়ারপোর্ট থেকে নেমে মূল শহরে আমি চট্টগ্রাম মেরিন ড্রাইভ রোড করে আসি এবং সেই রাস্তাটিকে আমার উন্নত বিশ্বের রাস্তার মতোই মনে হয়। আপনাদের এই ধরনের কাজে আমি আসলেই হতবাক। আমার কিছুই বলার নেই। এই অভিনেতা আরো যুক্ত করেছেন, কিন্তু এই সুযোগটিকে কাজে লাগায় একটি বিশেষ মহল। তারা আমার নিউজটিকে নিয়ে শুরু করে অশালীন এবং অসভ্য ভাষার আক্রমণ। একটি সংঘবদ্ধ চক্র এটিকে ভাইরালও করে। অন্য কোনো সময় হলে কিংবা অন্য কেউ হলে আমার আসলেই হয়তো অনেক রাগ উঠত, কিন্তু আমার এই মুহূর্তে খুব হাসি পাচ্ছে। হাসি পাচ্ছে কারণ, যারা এই অশ্লীল আক্রমণগুলো করছেন, তাদের সিংহভাগই হলো সেই কুচক্রী মহলের লোক, যারা নাকি একজন রাজাকারকে চাঁদে দেখতে পান। ওই নির্বাচনি প্রচারণায় রিয়াজ ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস, সায়মন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ, সুইটিসহ অনেকে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ফেরদৌস

২০২১-০১-৩০ ০৯:০৯:১২

কিছুই বলার নাই শুধু দেখে যাচ্ছি, কারণ দিন দিন মানুষ থেকে আমরা অমানুষে পরিনত হয়ে যাচ

আশিক

২০২১-০১-৩০ ০১:৫৩:২২

রিয়াজ ভাই আপনার ভবিষ্যত খুবই উজ্জ্বল, আপনি আগামীতে আওয়ামীলীগ থেকে নমিনেশন পাবেন,তেলবাজি আরো বেশি করি করেন তাহলে আপনার রাস্তা একেবারে পরিস্কার হয়ে যাবে।

Saju

২০২১-০১-২৯ ২১:৪০:৪১

এদেশের ওয়াজ করা বক্তারা যদি রাজনীতির কথা বলতে না পারে, তাহলে শিল্পিরা কিভাবে প্রকাশ্যে রাজনীতি করে?

মামুন

২০২১-০১-২৯ ০৯:৩১:০৮

ধন্যবাদ রিয়াজ। অনেক উচচস্তরের আওয়ামী নেতাদেরও সাহস নাই রাজাকারদের বিরুদ্ধে এরকম সত্য বলার। যারা রাজাকারদের ব্যাপারে অন্ধ তারা অন্ধই থাকুক।

Md Yousuf Ali Mia

২০২১-০১-২৮ ১৯:০৯:৩৩

He want to be an M.P.

md kamal

২০২১-০১-২৮ ১৬:১৪:৪৪

politics is now best busness don.t do acting bro

Anu

২০২১-০১-২৮ ১৫:৫৮:২৫

এই ধরনের কাজে আমি আসলেই হতবাক। আমার কিছুই বলার নেই।

তরিকুল

২০২১-০১-২৭ ২০:২০:৪২

ওদের সিনেমা ত কেউ দেখেনা তাই ভাড়া৷ খাটছে।

রিজভী

২০২১-০১-২৭ ০৯:১৪:০৭

মরার জন্য একতাবদ্ধ হলে.... , সবাই বাঁচবে , কিন্তু বাঁচার জন্য আলাদা হলে হয়তো .. কেউ'ই বাঁচতে পারবেন না ..!! (- "দেশের গনতান্ত্রকামী জনতার উদেশ্যে এ কথাগুলো "- সংগৃহিত)

Tipu

২০২১-০১-২৭ ০৮:১৮:৪১

Riyaz Bai Banor ki Adar Saad Buje?Somaluchana Takbei Oder Abar R Ki Kunu Kaj Ota Sara.Thank You Riyaz Bai Nirbachoni Procharer Jonno.

ফারুক হোসেন

২০২১-০১-২৭ ১৯:৩৫:০৩

সমালোচকরা সমালোচনা করবেই, আপনি আপনার মতো তেল দিয়ে যান, আপনার ভবিষ্যৎ উজ্জল।

কাজী এনাম উদ্দীন

২০২১-০১-২৭ ১৮:৪৯:১২

মিঃ রিয়াজ আপনি ছিলেন দুই বাংলার জনপ্রিয় নায়ক। আর এখন একটি গোষ্ঠীর নায়ক হয়ে গেলেন। তার মানে আপনার জনপ্রিয়তা তুঙ্গে থেকে------------।

ziaul abedin

২০২১-০১-২৭ ১৮:০২:৫৮

Those who criticizes you, you are not better than them. Your statements is the example.

মোঃ বেলাল

২০২১-০১-২৭ ০৪:৪৫:১৬

তার অতি সামান্য একজন ভক্ত আমি,তার এমন আচরণ ঠিক না,

নেছার আহমেদ

২০২১-০১-২৭ ১৭:০০:১৮

খুব সম্ভবত তুমি আর আমি জেলা স্কুলের ক্লাসমেট ছিলাম এবং তখনও তোমাকে খুব বেশী পছন্দ করতাম, আর সেই পছন্দ আর ক্লাসমেট এই অধিকারের দাবিতে বলছি সামান্য সুবিধার জন্য নিজেকে বিকিয়ে দিওনা। তোমাকে অনেক পছন্দ করি, অনেক মিস করি............

কিবরিয়া হোসাইন

২০২১-০১-২৭ ০৩:১৬:০৩

ভাড়ায় খাটা নায়কের আবার আতে লেগেছে দেখছি

শওকত আলী

২০২১-০১-২৭ ১৬:০৯:৩২

আমাদের দেশের অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতিতে বেশি ঝুঁকে গেছে। ফলে তাদের বিরুদ্ধে জনগণও ক্ষেপে যাচ্ছে। রাজনীতিমুক্ত হয়ে কাজ করা উচিত বলে আমি মনে করি।

jalal

২০২১-০১-২৭ ১৫:৫৭:৫৩

নায়ক মানে সবার কাছে সমান জনপ্রিয় আর দালাল মানে এক পক্ষের কাছে জনপ্রিয়..রিজেক্টেড মাল..

Motahar Hossain

২০২১-০১-২৭ ১৫:৫১:১০

ochit kotha bollei dalal hoye jay?

imam

২০২১-০১-২৭ ০২:৪৬:২৮

দালালি ছেড়ে অভিনয়ে মন দিন।

Md. Nasir Uddin

২০২১-০১-২৭ ১৫:২২:১৮

You all are rejected people hired for roadside publicity. Mass people hate you.

sm rubel

২০২১-০১-২৭ ১৫:২১:৫০

riaz asola sotthe kare akta dalal jar pesha dalali kora tar thake valo ki asa kora jay..reaz nejaka ai deshar onak boro mafermanus mone kora asola dalalit reaz onak boro dalal hoya geca

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status