টপ নিউজ

চুপচাপ পপি

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৭ জানুয়ারি ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১:২৬ অপরাহ্ন

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। গত বছরের শেষের দিকে ইমপ্রেস টেলিফিল্মের ছবির কাজ করেছেন। পাশাপাশি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও ছিলেন বেশ সরব। কিন্তু সাম্প্রতিক সময়ে যেন নিজেকে আড়ালে রেখেছেন তিনি। কোনো শুটিং, সাক্ষাৎকার কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যম কোথাও নেই তিনি। এমনকি নিজের ফোন নম্বরটিও বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। বলা চলে, একেবারেই চুপচাপ আছেন পপি। কিন্তু কেন? গুঞ্জন ছড়িয়েছে পপি নাকি বিয়ে করেছেন।
এক প্রবাসীর সঙ্গেই ঘর বেঁধেছেন। আর সেটা করেছেন গোপনে। এ কারণেই নিজেকে আড়াল করে রেখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা। যদিও এই গুঞ্জন কতটা সত্য সেটা সময়ই বলে দেবে। তবে পপি ভক্তরা বলছেন, যা রটে তা কিছু হলেও ঘটে। এদিকে গত বছরের বেশির ভাগ সময় পপি কাটিয়েছেন নিজ গ্রামের বাড়ি খুলনাতে। সেখানেই করোনা আক্রান্তও হন তিনি। এরপর সুস্থ হয়ে ঢাকায় ফিরে কাজ শুরু করেন। ‘ভালোবাসার রাজকন্যা’ ছবির অনেকখানি কাজই করেছেন তিনি। এ ছবিতে তার নায়ক শিপন। এ ছাড়াও আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর তখন জানিয়েছিলেন পপি। তবে নতুন বছর থেকে অনেকটাই লাপাত্তা রয়েছেন এ নায়িকা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md sumon kazi

২০২১-০১-২৭ ০৯:০৩:০৮

পপি বাংলাদেশের অহংকার যার ছবির তুলনা হয় না তাছাড়া পপি সুন্দর মনের মানুষ So she is my beautiful heroin is my life আমি তার ফান তাকে বিয়ে করার স্বপ্ন আমি ও দেখি I love you popy

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

পানির নিচে কেটের ৭ মিনিট

২৫ ফেব্রুয়ারি ২০২১

বাজিমাত ‘গাঙ্গুবাঈ’ আলিয়ার

২৫ ফেব্রুয়ারি ২০২১

আলাপন

এটা অন্যরকম একটি অভিজ্ঞতা -কোনাল

২৫ ফেব্রুয়ারি ২০২১

জল্পনার অবসান

২৫ ফেব্রুয়ারি ২০২১

টপনিউজ

নয়া মিশন

২৫ ফেব্রুয়ারি ২০২১

জামিন পেলেন সংগীতশিল্পী মিলা

২৪ ফেব্রুয়ারি ২০২১

কারিশমার বিলাসবহুল জীবন

২৪ ফেব্রুয়ারি ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status