সরকারি হেফাজত কেন্দ্র থেকে তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে

অনলাইন (১ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ৮:৫০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:২৫ পূর্বাহ্ন

গাজীপুরে সরকারি হেফাজত কেন্দ্র থেকে নাজমা আক্তার নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকালে নগরের বাসন থানার ভোগড়া মহিলা, শিশু ও কিশোরী হেফাজতীদের নিরাপদ আবাসন কেন্দ্র থেকে লাশটি উদ্ধার করা হয়। কেন্দ্রের কর্মকর্তাদের দাবি, ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
প্রাথমিকভাবে জানা যায়, নিহত নাজমা ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কোনাপাড়া গ্রামের বাসিন্দা। সে গত ২২শে জানুয়ারি গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদপ্তর শিশু উন্নয়ন কেন্দ্রে (বালিকা)  ঢাকার শাহ আলী থানার একটি মামলায় আটক ছিল। পরে তাকে ওই প্রতিষ্ঠানে নেয়া হয়। তখন থেকে সেখানেই বসবাস করে আসছিল নাজমা।
মঙ্গলবার দুপুরে হেফাজতে থাকা সকলকে প্রতিদিনের মতো নিচে নামানো হলে নাজমা মাথা ব্যাথার কথা বলে  নিচে নামেনি। পরবর্তীতে সবাইকে উপরে পাঠালে সেখানে গিয়ে ৩০৩ নম্বর রুমের টয়লেটের দরজার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় ডিউটিরত মহিলা পুলিশসহ লাশ নামিয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এবিষয়ে বাসন থানার মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, ভিকটিমের মরদেহ বর্তমানে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



তালাকের পরও পাসপোর্টে রাকিবের নাম

পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে তামিমাকে

DMCA.com Protection Status