মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

সভাপতিসহ আওয়ামী লীগে ৮, সম্পাদকসহ বিএনপিতে ৭

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে

বাংলারজমিন ২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সভাপতি পদে মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সুলতানা রোজিনা ইয়াসমিন নির্বাচিত হয়েছেন বিপুল ভোটের ব্যবধানে। সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত মোহাম্মদ আলী ৯০ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। ৩৭৫টি ভোটের বিপরীতে মোহাম্মদ আলী পেয়েছেন ২৩০ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মো. ছালাহউদ্দিন ঢালী পেয়েছেন ১৪০ ভোট। সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেলের সুলতানা রোজিনা ইয়াসমিন ৯৫ ভোটের ব্যবধানে জয়ী হন। তিনি পেয়েছেন ২৩৪ ভোট তার প্রতিদ্বন্দ্ব আওয়ামী লীগ সমর্থিত মুহাম্মদ আলমগীর কবির পেয়েছেন ১৩৯ ভোট। ১৫টি পদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ৮ জন এবং বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৭ জন প্রার্থী জয়ী হয়। নির্বাচনে অন্যান্য পদের জয়ী প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ থেকে সহসভাপতি আবুল হাসান মৃধা, বিএনপি থেকে একই পদে হালিম বেপারী, সহ-সাধারণ সম্পাদক পদে বিএনপির মো. নুরুল ইসলাম খান, লাইব্রেরী সম্পাদক পদে আওয়ামী লীগের দেলোয়ার হোসেন তুহিন, দপ্তর সম্পাদক পদে আওয়ামী লীগ সমর্থিত প্রণয় চক্রবর্তী, কোষাধ্যক্ষ পদে বিএনপির মো. হাফিজুর রহমান, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক পদে আওয়ামী লীগের মো. বেলায়েত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিএনপির মো. আরফান সরকার খোকন। এছাড়া কার্যকরী সদস্য পদে বিএনপির জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের মো. হাবিবুর রহমান হাবিব, বিএনপির মেহেদী হাসান শাহবাৎ এবং আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রদীপ পাল ও মো. ফিরোজ মিয়া জয়ী হয়।

সোমবার সকাল সাড়ে ৮ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির ভবনে এই নির্বাচন চলে। ভোট গণনা শেষে রাত সাড়ে ১১ টায় প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোসাম্মৎ নাছিমা আক্তার নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

দুর্গাপুরে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

৬ মার্চ ২০২১

রাজশাহীর দুর্গাপুরে পানবরজকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শনিবার সকাল ৭টায় উপজেলার জয়নগর ...

কটিয়াদীতে সীমানা নিয়ে বিরোধে যুবক খুন

৬ মার্চ ২০২১

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইসরাফিল উরুফে কান্দু ...

থমথমে কসবা

মামলা-গ্রেপ্তার নেই

৬ মার্চ ২০২১

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে লাশ হলো আরিফ

৬ মার্চ ২০২১

কুমিল্লার তিতাস উপজেলায় পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে দুর্বৃত্তদের হাতে লাশ হলো আরিফ নামে ...

সিলেটের আদালতে হাসনুরের স্বীকারোক্তি

ভাড়া নিয়ে তর্কের পর ঘুষি মারলে মারা যান ব্যাংক কর্মকর্তা মওদুদ

৬ মার্চ ২০২১



বাংলারজমিন সর্বাধিক পঠিত



মেয়েকে দিয়ে জোরপূর্বক দেহ ব্যবসা

মা রিমান্ডে, আসামি ইউপি চেয়ারম্যানসহ ৬

DMCA.com Protection Status