'তাণ্ডব' তারকাদের জিভ ছিঁড়তে পারলে ১ কোটি টাকা পুরস্কার!

বিনোদন ডেস্ক

বিনোদন ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সমস্যা যেন পিছু ছাড়ছে না। ক্ষমা চেয়ে, বিতর্কিত দৃশ্য ছেঁটেও মিলল না মুক্তি। ফের বিতর্কের কেন্দ্রে ওয়েবসিরিজ ‘তাণ্ডব’। এবার আসরে মহারাষ্ট্রের করণী সেনা। যারা হিন্দু দেবতাকে অপমান করেছেন তাদের জিভ ছিঁড়তে পারলে ১ কোটি টাকা দেওয়া হবে। এবার এমন মন্তব্য করে বসলেন করণী সেনার প্রধান। করণী সেনার প্রধানের এহেন মন্তব্যে ফের দানা বেঁধেছে বিতর্ক।

মহারাষ্ট্রের করণী সেনার প্রধান অজয় সেনগার বলেন, যেসব শিল্পীরা হিন্দু দেবতা অপমান করেছেন কেউ তাদের জিভ ছিঁড়তে পারলে পুরষ্কৃত করব। পুরষ্কার হিসেবে ১ কোটি টাকা দেব।
এদিকে উত্তরপ্রদেশের শাহজাহানপুর, লক্ষ্ণৌ, গ্রেটার নয়ডা সহ একাধিক জায়গায় এফআইআর দায়ের করা হয়েছে। ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফরের বাড়িতে যায় মুম্বই পুলিশের একটি। তাকে নোটিস ধরায় পুলিশ।

এর আগেও হুমকি দেওয়া হয়েছে তাণ্ডবের অভিনেতা থেকে পরিচালককে। উল্লেখ্য এর আগে পদ্মাবত ছবি মুক্তি পাওয়ার পর একইরকম আচরণ করেছিল করণী সেনা। দীপিকার নাক কাটার জন্য পুরষ্কার ঘোষণা করে তারা। অন্যদিকে গুরুগ্রামে অখিল ভারতীয় ভীম সেনার প্রতিষ্ঠাতা তথা সভাপতি নবাব সৎপল তানওয়ার রিচা চাড্ডাকে হুমকি দিয়েছেন। রিচার আগামী ছবি ম্যাডাম চিফ মিনিস্টার নিয়ে ইতিমধ্যে তৈরি হয়েছে বিতর্ক। যদিও তা নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন রিচা। তা স্পষ্ট জানিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে বিতর্কের কেন্দ্রে 'তাণ্ডব'। সিরিজ নিষিদ্ধ করার দাবি জানিয়ে তথ্য সম্প্রচার মন্ত্রকে একাধিক পিটিশন জমা পড়েছে। বিতর্কিত পরিস্থিতিতে ক্ষমাও চান ‘তাণ্ডব’ ওয়েব-সিরিজের নির্মাতারা। ওয়েব সিরিজের একাধিক দৃশ্য নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে। ভগবান শিব এবং ভগবান রামের মানহানি করা হয়েছে বলে নেটিজেনদের একাংশের অভিযোগ। আমাজন প্রাইম থেকে ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্য ছেঁটে ফেললেন ‘তাণ্ডব’-এর নির্মাতারা। এ সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। ভারতের আমাজন প্রাইম ভিডিও-র প্রধান এবং ছবির নির্মাতারদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির ১৫৩(ক), ২৯৫(ক) এবং ৫০৫ ধারায় অভিযোগ দায়ের করা হয়।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status