গাড়ি উপহার পেলেন ভারতের ছয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ জানুয়ারি ২০২১, রোববার

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ে ক্রিকেটারদের জন্য ভারতীয় বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী পাঁচ কোটি টাকা বোনাস ঘোষণা করেছেন। এবার ছয় তরুণ ক্রিকেটারকে ‘এস ইউ ভি’ গাড়ি উপহার দিলেন ভারতীয় প্রতিষ্ঠান ‘মহিন্দ্র অ্যান্ড মহিন্দ্র’র চেয়ারম্যান আনন্দ মহিন্দ্র।
যে ছয় জনের জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছে তারা হলেন মোহাম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনি, শুভমন গিল, শার্দুল ঠাকুর এবং থাঙ্গারাসু  নটরাজন। শার্দুল ছাড়া বাকি পাঁচজনেরই টেস্ট অভিষেক হয় এবারের অস্ট্রেলিয়া সফরে। অস্ট্রেলিয়া সফরের আগে এক টেস্ট খেলেন শার্দুল। ওই ম্যাচে ইনজুরি নিয়ে মাঠ ছাড়ার আগে তিনি বল করেন ১.৪ ওভার।
অস্ট্রেলিয়ার বিপক্ষে মাত্র তিন টেস্ট খেলে ১৩ উইকেট নেন মোহাম্মদ সিরাজ। ব্রিসবেন টেস্টের দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নেন তিনি।
অন্যদিকে ভারতীয় দলের হয়ে প্রথমবার টেস্ট সিরিজ খেলতে নামা ওপেনার শুভমান গিল তিন ম্যাচ খেলে ২৫৯ রান করেন। গ্যাবা টেস্টে ভারতের ঐতিহাসিক জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে গিলের ৯১ রানের ইনিংস। ভারতের হয়ে দ্বিতীয় টেস্ট খেলতে নামা শার্দুল ব্রিসবেন ম্যাচে ৭ উইকেট নেন। ম্যাচের প্রথম ইনিংসে তার ব্যাট থেকে আসে মূল্যবান ৬৭ রান। অন্যদিকে ব্রিসবেনে ভারতের হয়ে প্রথম টেস্ট খেলতে নেমেছিলেন ওয়াশিংটন সুন্দর ও টি নটরাজন। ম্যাচের প্রথম ইনিংসে তিন উইকেট নেন নটরাজন। ম্যাচে ৪ উইকেট নেয়ার পাশাপাশি প্রথম ইনিংসে ৬২ রানের অনবদ্য ইনিংস খেলেন ওয়াশিংটন।
টুইটারে আনন্দ মহিন্দ্র অভিষিক্ত ক্রিকেটারদের উপহারের ঘোষণা করে লিখেন, ‘ অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজে ছয় তরুণ ক্রিকেটারের অভিষেক হয়। তাদের সাফল্য ভারতের তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখাবে এবং অসম্ভবকে সম্ভব করতে সাহায্য করবে। সেই প্রত্যাশায় তাদেরকে (ছয় ক্রিকেটার) আমাদের এই উপহার।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ-ভারতকে বাদ দিয়ে মালদ্বীপকে বেছে নিলো এএফসি

২ মার্চ ২০২১

এএফসি কাপের গ্রুপ পর্বে ‘ডি’ গ্রুপের সবক’টি ক্লাবই স্বাগতিক হতে চেয়েছিল। বাংলাদেশ, ভারত ও মালদ্বীপ ...

ছোট পর্দায় আজকের খেলা

২ মার্চ ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলমোহামেডান-মুক্তিযোদ্ধা বিকাল ৩টারহমতগঞ্জ-শেখ জামাল বিকাল ৪টা(টি-স্পোর্টস)আফগানিস্তান-জিম্বাবুয়ে প্রথম টেস্ট



খেলা সর্বাধিক পঠিত



সভাপতি পদে তিন প্রার্থী

পরিচালক পদে মনোনয়ন নিলেন সেই লোকমান

DMCA.com Protection Status