তথ্য প্রযুক্তি

নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই ফ্রি ইন্টারনেট

স্টাফ রিপোর্টার

২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৬:০৯ অপরাহ্ন

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে এসেছে দারুণ এক অফার। নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই রবি-এয়ারটেল গ্রাহকেরা পাবেন ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার। প্রথম ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭আই, সি১৭, সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/৬৪), সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/১২৮), রিয়েলমি নারজো ২০, সি১২, সি১১ মডেলের স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ফ্রি ১০ জিবি ৪জি ইন্টারনেট প্যাক এবং দ্বিতীয় ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭প্রো কিনলেই গ্রাহকরা পাবেন ফ্রি ১২ জিবি ৪জি ইন্টারনেট প্যাক।
প্রথম ক্যাম্পেইনের আওতায় প্রতিটি হ্যান্ডসেট ক্রয়ের সঙ্গে রিয়েলমি ব্যবহারকারীরা প্রতি মাসে (২ মাস) ৭ দিন মেয়াদের ৫জিবি করে ৪জি ইন্টারনেট পাবেন। ২য় ক্যাম্পেইন অফারের আওতায় রিয়েলমি ৭প্রো’র নতুন ক্রেতারা ৭ দিনের মেয়াদ সহকারে ৩ মাসের জন্য ৪ জিবি ৪জি ইন্টারনেট (প্রতি মাসে) উপভোগ করতে পারবেন। এই সকল প্যাকেজ বিদ্যমান এবং নতুন রবি-এয়ারটেল সংযোগের জন্য প্রযোজ্য এবং কেবলমাত্র নতুন কেনা রিয়েলমি স্মার্টফোনের ক্ষেত্রে পাওয়া যাবে।
রিয়েলমি তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে একটি ‘স্মার্ট ইকোসিস্টেম’ তৈরি করার জন্য তাদের “স্মার্টফোন + এআইওটি” কৌশলটির উপর জোর দিচ্ছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী রিয়েলমি ২০২১ সালে ফ্যান এবং ব্যবহারকারীদের স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতাকে আরো বেশি উপভোগ্য করার জন্য কাটিং-এজ প্রযুক্তির বিভিন্ন ডিভাইস নিয়ে আসতে যাচ্ছে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status