নতুন জীবনে অসীম-বর্ষা

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৪ জানুয়ারি ২০২১, রোববার

জাতীয় হকি দলের গোলরক্ষক অসীম কুমার গোপ জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন। বিয়ে সম্পন্ন করেছেন এই হকি তারকা।  অসীমের গ্রামের বাড়ি সিলেট বিভাগের হবিগঞ্জের বামকান্দিতে। পিতা অজিত গোপ এবং মাতা রীতা গোপ। আর স্ত্রী বর্ষার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবের আমলা পাড়ায়। গোপাল গোপ ও চিনু গোপের ছোট কন্যা বর্ষা স্থানীয় জিল্লুর রহমান কলেজে ব্যবস্থাপনায় অনার্স চতুর্থ বর্ষে পড়ছেন।
১৮ই জানুয়ারি সোমবার কনের বাড়ি ভৈরবে শুভ পরিণয়ে আবদ্ধ হন জাতীয় হকি দলের এই তারকা গোলরক্ষক। করোনায় সংক্ষিপ্ত পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয়। হবিগঞ্জে অসীমের গ্রামের বাড়িতে ২১শে জানুয়ারি অনুষ্ঠিত হয় বৌ-ভাত।
অসীম ও বর্ষা নতুন জীবনের শুরুতে সকলের আশীর্বাদ চেয়েছেন।
অসীম গোপ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ট্রায়ালে ফুটবলার হিসেবে নির্বাচিত হলেও ক্যারিয়ার শুরু করেন হকিতে। বয়সভিত্তিক দলে খেলার আগেই ২০১২ সালে সুযোগ পান জাতীয় দলে। বাংলাদেশ দলের গোলপোস্ট আগলানোর সুযোগটা প্রথম দিকে কমই পেয়েছিলেন। ২০১৪ সাল থেকে জাতীয় দলের প্রথম পছন্দের গোলরক্ষক অসীম গোপ। জাতীয় দল ও অনূর্ধ্ব-২১ দলকে একক নৈপুণ্যে জিতিয়েছেন বহু ম্যাচ। ফুটবলার হওয়ার স্বপ্ন নিয়ে বড় হওয়া অসীম গোপ এখন জাতীয় হকি দলের সহ-অধিনায়ক। পেশাদার হকিতে অসীম গোপ এখন খেলছেন নৌবাহিনীর হয়ে। ক্যারিয়ারের অধিকাংশ সময় ঢাকা আবাহনীতে খেলেছেন। তিনি পেয়েছেন শেখ কামাল স্বর্ণপদক।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

‘জুভেন্টাসের এমন ড্র লজ্জার’

১ মার্চ ২০২১

ক্রিস্টিয়ানো রোনালদো গোল করলেন। তবে সেটা যথেষ্ট হলো না জুভেন্টাসের। শনিবার ইতালিয়ান সিরি আ’য় হেল্লাস ...

ছোট পর্দায় আজকের খেলা

১ মার্চ ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলপুলিশ-সাইফ স্পোর্টিং বিকাল ৩:৪৫ব্রাদার্স-আরামবাগ সন্ধ্যা ৬:১৫(টি-স্পোর্টস)পাকিস্তান সুপার লীগ

সমুদ্র সৈকতে পরীক্ষা তীরন্দাজদের

১ মার্চ ২০২১

এবারের জাতীয় আর্চারি প্রতিযোগিতার আয়োজন হচ্ছে কক্সবাজার সমুদ্র সৈকতে। দেশের বাইরে আর্চারি প্রতিযোগিতায় গিয়ে বাতাস ...



খেলা সর্বাধিক পঠিত



সভাপতি পদে তিন প্রার্থী

পরিচালক পদে মনোনয়ন নিলেন সেই লোকমান

DMCA.com Protection Status