পান্তের সঙ্গে দ্বন্দ্ব নেই, দাবি ঋদ্ধিমানের

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

ভারতের প্রথম একাদশে জায়গা পাওয়া নিয়ে ঋদ্ধিমান সাহা ও ঋষভ পান্ত’র মধ্যে ঠা-া লড়াই সর্বজনবিদিত। কিন্তু সেটা কখনো তাদের বন্ধুত্বের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না। এমনটাই দাবি ঋদ্ধিমান সাহার।
সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে ঋদ্ধিমান বলেন, ‘আপনারা পান্তকে প্রশ্ন করতে পারেন। আমাদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। আমরা প্রথম একাদশে জায়গা তৈরিতে সাহায্য করি। ব্যক্তিগত স্তরে আমাদের মধ্যে কোনো মনোমালিন্য নেই। আমি কখনো নিজেদেরকে এক নম্বর , দু’নম্বর হিসেবে দেখিনা।
যে ভালো খেলবে তার টিমে জায়গা হবে। আমি নিজের কাজ করতে থাকবো। দলে নির্বাচন আমার হাতে নয়। এটা ম্যানেজমেন্টের ওপর নির্ভর করে। ’
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্টে ঋষভ পান্তের কুর্নিশ করছে ক্রিকেট দুনিয়া। টেস্টের শেষ দিনে ভারতের ঐতিহাসিক জয়ে প্রত্যক্ষ অবদান রাখেন তিনি। তবে উইকেটের পেছনের পারফরম্যান্স নিয়ে এখনও প্রশ্ন রয়েছে। পান্তের কিপিং নিয়ে সমালোচনা প্রসঙ্গেও তার পাশে দাঁড়িয়েছেন সতীর্থ ঋদ্ধিমান। তিনি বলেন, ‘কেউই ক্লাস ওয়ানে বীজগণিত শেখে না। সব সময় ধাপে ধাপে এগোতে হয়। সে (ঋষভ) সেরাটা দিয়ে খেলছে এবং নিঃসন্দেহে আরো উন্নতি করবে।’
অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেড টেস্টে একাদশে ছিলেন ঋদ্ধিমান সাহা। কিপিং যথারীতি ভালো করেন তিনি। কিন্তু ব্যর্থ হন ব্যাট হাতে। দিনরাতের সেই টেস্টে তিনি ৯ ও ৪ রান করেন। এই অবস্থায় ভারতীয় দল দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অলআউট হয়ে যায়। তারপর বাকি তিন টেস্টে আর জায়গা পাননি ঋদ্ধি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এজিএম শেষে চলছে ভোটগ্রহণ

নতুন পরিচালনা পর্ষদের অপেক্ষায় মোহামেডান

৬ মার্চ ২০২১

আইরিশ পেসারের করোনা শনাক্ত

বাতিল হচ্ছে না উলভস ও ইমার্জিং দলের সিরিজ

৬ মার্চ ২০২১



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status