ব্রাহ্মণবাড়িয়ায় টেটাবিদ্ধ হয়ে উপজেলা চেয়ারম্যানের ভাই খুন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে

অনলাইন (১ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২১, শনিবার, ১০:৫৬ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:২৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের বিরোধে টেটা বিদ্ধ হয়ে খুন হয়েছেন আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই জামাল মুন্সি (৪৫)। শনিবার ভোররাত ৪টার দিকে এই খুনের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এর আগে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা চেয়ারম্যানের আরেক ছোট ভাই মোমিন মুন্সির সঙ্গে  স্থানীয় ৫ নম্বর ওয়ার্ডের সদস্য লতিবাড়ির সাদ্দাম হোসেনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে লতিবাড়ি ও মুন্সিবাড়ির লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কয়েক ঘণ্টা ধরে সংঘর্ষ চলাকালে ভোররাত ৪টার দিকে জামাল মুন্সিকে টেটা দিয়ে বুকে আঘাত করে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


স্থানীয়রা জানিয়েছেন, এলাকার লঞ্চঘাটে আধিপত্য বিস্তার ও ঘাটের তোলা নিয়ে তাদের মধ্যে বিরোধের সূচনা হয়। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, কি বিষয় নিয়ে এই বিরোধ হয়েছে তা আমরা জানতে পারিনি। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সমাবেশের অনুমতি পেল বিএনপি

রাজশাহীতে দ্বিতীয় দিনেও বাস বন্ধ, দুর্ভোগ

২ মার্চ ২০২১

কারাগারে বন্দি নির্যাতন

জেল সুপার ও জেলারসহ চারজনের বিরুদ্ধে মামলা

২ মার্চ ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



বিদায় সংবর্ধনায় বিচারপতি মির্জা হোসেইন হায়দার-

বাস্তবে বিচার বিভাগ কতটুকু স্বাধীন, তা আমরা সকলেই জানি

তিন বছর পর রহস্য উদঘাটন

এক প্রেমিকের প্রতারণার বলি দুই বোন

DMCA.com Protection Status