নিউজিল্যান্ড সফরে অনিশ্চিত সাকিব

স্পোর্টস ডেস্ক

খেলা ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:১০ অপরাহ্ন

নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন সাকিব আল হাসান। লাল-সবুজ জার্সিতে ৪ উইকেটের রাজসিক প্রত্যাবর্তন ঘটেছে দেশসেরা অলরাউন্ডারের। তবে টাইগারদের আসন্ন নিউজিল্যান্ড সফরে সাকিবকে নিয়ে জেগেছে শঙ্কা। সন্তানসম্ভবা স্ত্রী’র পাশে থাকতে কিউইদের বিপক্ষে খেলতে চান না তিনি।
ক’দিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। সেসময় স্ত্রীর পাশে থাকতে চান তিনি। সেকারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নিউজিল্যান্ড সফরে না থাকার বিষয়টি মৌখিকভাবে জানিয়ে রেখেছেন সাকিব। সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘সাকিবের কাছ থেকে এখনো অফিসিয়াল কোনো চিঠি পাইনি আমরা।
সে ছুটি চেয়ে আবেদন করলে বিষয়টি নিয়ে আমরা ভেবে দেখব। সেটির আগে নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার ব্যাপারে কোন মন্তব্য করা ঠিক হবে না।’
চলতি বছরের ১৩ই মার্চ শুরু নিউজিল্যান্ড সিরিজ। সেই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইনের কথা মাথায় রেখে ২২শে ফেব্রুয়ারি দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বিসিবির।
নতুন বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি প্রকাশ করেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তিনি লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’
২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে প্রথম সন্তান আলাইন হাসান অব্রি জন্মগ্রহণ করে। দ্বিতীয় সন্তান ইররাম হাসান জন্ম নেয় ২০২০ সালের ২৪শে এপ্রিল।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

N Islam

২০২১-০১-২৪ ১৫:২৩:০৪

সুবহানাল্লাহ্ ! শিশির ও সাকিবকে অনেক অনেক শুভকামনা ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এজিএম শেষে চলছে ভোটগ্রহণ

নতুন পরিচালনা পর্ষদের অপেক্ষায় মোহামেডান

৬ মার্চ ২০২১

আইরিশ পেসারের করোনা শনাক্ত

বাতিল হচ্ছে না উলভস ও ইমার্জিং দলের সিরিজ

৬ মার্চ ২০২১



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status