তিন ছবির ঘোষণা পরিচালক ইকবালের

স্টাফ রিপোর্টার

বিনোদন ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৪১ অপরাহ্ন

এরইমধ্যে ৯টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন মো. ইকবাল। সবশেষ 'বীর' ছবিটি প্রযোজনা করেন তিনি। সফল এই প্রযোজক এবার পরিচালক রূপে আসছেন। গতকাল এফডিসিতে এক মহরত অনুষ্ঠানের মাধ্যমে তিনটি ছবির ঘোষণা দিয়েছেন ইকবাল। ছবিগুলো হলো -‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’। সবগুলোরই নায়ক হিসেবে থাকছেন রোশান। এফডিসির জহির রায়হান মিলনায়তনে এই মহরত অনুষ্ঠানের মাধ্যমে ইকবালকে শুভেচ্ছা জানান গুণী পরিচালক জাকির হোসেন রাজু, সোহানুর রহমান সোহান, নায়ক ওমর সানি, অমিত হাসান, প্রযোজক পরিবেশক সমিতি ও পরিচালক সমিতির নেতৃবৃন্দ। ইকবাল বলেন, আমি যখন প্রযোজনা শুরু করি তখন থেকেই ইচ্ছে ছিল পরিচালনায় আসার।
এতদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। আর প্রযোজনা তো ছাড়ছি না।
আমার প্রযোজনা শুরু ২০০৯ এর দিকে। তখন থেকে আমি কাজী হায়াত, শাহীন সুমন, মালেক আফসারীর মত পরিচালকদের দিয়ে ছবি বানিয়েছি। তাদের দেখে দেখে আমি শিখেছি এতদিন।  
আপনার আগের প্রায় সব ছবিতে শাকিব খান নায়ক ছিলেন, এখন নেই কেন?  এমন প্রশ্নে ইকবাল বলেন, ‘শাকিব খান এ ইন্ডাস্ট্রিতে আমার বড় ভাই। উনি আমার সব কাজে সবসময় পাশে থেকেছেন। এবারও এক ভিডিও বার্তার মাধ্যমে আমাকে দোয়া করেছেন।
রোশান ছবি তিনটিতে সম্পৃক্ত হওয়া নিয়ে বলেন, ইকবাল ভাই গুলশানের এক রেস্টুরেন্টে দেখা করতে বলেন আমাকে। সেখানে তিনি ছবিগুলোর গল্প শুনান আমাকে আর বলেন, রোশান তিনটি ছবিতেই আমি নায়ক হিসেবে তোমাকেই আমার লাগবে। আমি কৃতজ্ঞ ওনার মত একজন প্রযোজক ওনার প্রথম পরিচালনায় আমাকে ভেবেছেন।
তিনি আরও বলেন, তিনটি ছবির গল্পই বেশ সুন্দর। এর মধ্যে ‘ফাইটার’ অ্যাকশনধর্মী আর ‘গুলশানের চামেলী’র গল্প তো অসাধারণ। এ ধরনের গল্প সচরাচর দেখা যায় না।
তিনটি ছবির মধ্যে ‘ফাইটার’-এ নায়িকা হিসেবে থাকছেন শিরিন শীলা। শিরিন শীলা বলেন, আমার জন্য ২০২১ সালের শুরুটা ভালো হলো। আমি চেষ্টা করবো সুন্দর করে ছবিটাতে অভিনয় করতে।
ইকবাল জানালেন, আগামী মাস থেকে ‘ফাইটার’-এর শুটিং শুরু হবে। এরপর ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’র শুটিং হবে। ‘ফাইটার’ মের্সাস জে প্রোডাকশন, ‘রিভেঞ্জ’ অনুরাগ ট্রেডার্স এবং ‘গুলশানের চামেলী’ সুনান মুভিজ প্রযোজনা করছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

দীপিকার ব্যাগ ধরে টানাটানি

২৭ ফেব্রুয়ারি ২০২১

আলাপন

একে অপরকে সহজে বুঝতে পারি -নাদিয়া আহমেদ

২৭ ফেব্রুয়ারি ২০২১

বুবলীর অভিযোগ

২৭ ফেব্রুয়ারি ২০২১

এক বছর পর

২৭ ফেব্রুয়ারি ২০২১

টপ নিউজ

বিধ্বস্ত মিমি

২৭ ফেব্রুয়ারি ২০২১

শ্রাবন্তীর ক্রাশ কে?

২৬ ফেব্রুয়ারি ২০২১

কটুক্তির মুখে সোহানি

২৬ ফেব্রুয়ারি ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status