মির্জাপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ২০ জানুয়ারি ২০২১, বুধবার

সম্প্রতি ডাকাতের কবলে পড়ে ট্রাকচালক নিহত হওয়ার সেই রহস্যঘেরা ঘটনায় ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন উক্ত ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান। মঙ্গলবার স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য তাদের আদালতে তোলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। গ্রেপ্তারকৃতরা হলেন, মির্জাপুর পৌরসভার বাইমহাটী গ্রামের ইব্রাহীম মোল্লার ছেলে শাকিল (৩০), একই এলাকার আয়নাল হকের ছেলে সজীব (৩২) ও পুষ্টকামুড়ী দক্ষিণপাড়া গ্রামের শওকতের ছেলে আজিজুল (৩০)। তাদের কীভাবে চিহ্নিত ও গ্রেপ্তার করা হলো সে বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান বলেন, মামলার তদন্তকারীর দায়িত্ব পাওয়ার পর প্রথমেই আমি এলাকার চিহ্নিত ডাকাত সদস্যদের অবস্থান জানার চেষ্টা করি। জানতে পারি ওই ঘটনার পরপরই এলাকার ৩ চিহ্নিত ডাকাতদলের সদস্য বাড়িতে তাবলিগের কথা বলে বেরিয়ে গেছে। আমি তাদের তাবলিগের যাওয়ার ঠিকানায় উপস্থিত হই। কিন্তু তাদেরকে সেখানে গিয়ে না পাওয়ায় সন্দেহ সৃষ্টি হয়।
তাদেরকে খুঁজতে থাকি। এরপর তথ্য-প্রযুক্তির সহায়তায় সোমবার তাদের মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করি। আটকের পর তারা ওই রাতের ঘটনার বর্ণনা দিয়ে ডাকাতির ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এ ঘটনায় জড়িত আরো একজনের নাম পাওয়া গেছে এবং তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান। উল্লেখ্য, গত ২৩শে ডিসেম্বর রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর অংশের মাঝিপাড়া এলাকার ব্রিজে ডাকাতির কবলে পড়ে দিনাজপুরের মধ্যপাড়া থেকে মানিকগঞ্জগামী ঢাকা মেট্রো ট-১৬-৭৫২৫ মালবাহী ট্রাক। ওই ঘটনায় ব্রিজের নিচ থেকে উদ্ধার করা হয় ট্রাকটির চালক মজিবরের লাশ।
ট্রাক চালকের সহকারী হাসানের বর্ণনা মোতাবেক ডাকাতদের হাত থেকে বাঁচতে ব্রিজ থেকে লাফ দেন নিহত ট্রাকচালক মজিবর।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মির্জাগঞ্জ বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানান জল্পনা-কল্পনা শেষে ভেঙ্গে দিলো মির্জাগঞ্জ উপজেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি। গঠিত হলো নতুন আহবায়ক কমিটি। ...

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার নির্বাচন আজ

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার মধ্য দিয়ে আজ অনুষ্ঠিত হচ্ছে আলোচিত হবিগঞ্জ পৌরসভা নির্বাচন। জেলা সদরের ...

স্ত্রীকে উত্ত্যক্তের জেরেই রুবেলকে খুন করে আকাশ

২৮ ফেব্রুয়ারি ২০২১

কাশিমপুর সারদাগঞ্জ এলাকার অটোরিকশা চালক আবু জাফর ওরফে আকাশের স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ...

মেয়ে হত্যার দায় স্বীকার করলেন মা

২৮ ফেব্রুয়ারি ২০২১

রংপুরের বদরগঞ্জে মাহবুবা খাতুন মেরী (২৪) নামে এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা করেছেন তার মা ...

রাজশাহীতে ডিবি পরিচয়ে অপহরণ, আটক ৪

২৮ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহীর বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাদের নারী দিয়ে পরিকল্পিতভাবে ফাঁসিয়ে ভুয়া ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status