‘ধানের শীষের ভোটারদের এখন মার দেয়ার সময়’(ভিডিও)

বগুড়া প্রতিনিধি

অনলাইন (১ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২১, মঙ্গলবার, ৫:৪৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ন

বগুড়ার গাবতলী পৌরসভার ধানের শীষের ভোটারদের মার দেয়ার হুমকি দিলেন স্বেচ্ছাসেবক লীগের বগুড়া জেলা সভাপতি সাজেদুর রহমান সাহীন। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানও। দলীয় নেতাকর্মীদের নিয়ে একটি ঘরোয়া বৈঠকে তিনি এমন হুমকি দেন। এসময় তিনি কর্মীদের উদ্দেশে বলেন, গাবতলীতে ভোটে মেয়র নির্বাচন করে জয় পাওয়া দুঃস্বপ্ন। রবিন ভাইকে (আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান) যেভাবে নির্বাচিত করা হয়েছে সেভাবেই মেয়রকেও নির্বাচন করতে হবে। ধানের শীষ নিয়ে কেউ কথা বললেই তাকে মারার জন্য নির্দেশ দিয়েছেন তার কর্মীদেরকে। এসময় তিনি বলেন, এখন মার দেয়ার সময়। ওই নেতার একটি ভিডিও বক্তব্য নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে।
ওই ভিডিও বক্তব্যে যা বলেছেন: ‘আপনারা প্রত্যেকটা ইউনিটের নেতাকর্মীদের আনে (এনে) সেন্টার ভাগ করে দেবেন। সেখানে একজনকে কমান্ডার বানে (তৈরি) দেবেন। সেই কমান্ডারের নেতৃত্বে সবাই চলবে। সেখানে (কেন্দ্রে) শিলুকে (নৌকার প্রার্থী) ভোট দেয়া নিশ্চিত করবে ওই বাহিনী। আর যদি কোন ভোটার শিলুকে ভোট না দেয় তার ভোট কেন্দ্রে আসার দরকার নেই। ঘরের লোক ঘরতি থাক। কথাটা যেহেতু ঘরের ভেতর এখানে সবাই আমার নেতাকর্মী সবাইকে ম্যাসেজ দিলাম। এটা করবেন আপনারা? নেতারা সবাই সমস্বরে বলে ওঠেন অবশ্যই করবো। আবার চিৎকার দিয়ে সাহীন বলেন, এখনো কি আমাদের মার খাওয়ার সময় আছে? নেতাকর্মীরা আবারো চিৎকার দিয়ে বলেন, না। এখন মার দেয়ার সময়। তিনি কর্মীদের উদ্দেশে আবারো বলেন, মার কাকে দেবেন? মাঠের শ্রমিককে কি গিয়ে থাপ্পড় মারবেন? না কাউকে থাপ্পড় মারার দরকার নেই। আমরা মারবো যারা ধানের শীষ নিয়ে কথা বলবে তাকে। তার ওপর গজব পড়বে। কর্মীদের চিৎকার ঠিক ঠিক। তিনি আবারো বলেন, কথাটা বুঝাতে পারছি? কর্মীরা সমস্বরে বলেন ওঠে হ্যাঁ বুঝতে পেরেছি। তিনি কর্মীদের উদ্দেশে বলতে থাকেন, গাবতলীর মতো জায়গায় ভোট করে মেয়র হবে এই স্বপ্ন দুঃস্বপ্ন। আমরা মেয়রে দাঁড়াছি (দাঁড়িয়েছি) মেয়র নেবো। কথা একটাই। তারেক জিয়া দাঁড়ালো না খালেদা জিয়া দাঁড়ালো সেটি আমাদের দেখার বিষয় নয়। এটা যদি করতে পারেন তাহলে মেয়র হবে। নচেৎ এই গাবতলীতে মেয়র হওয়ার কোন স্বপ্ন নাই। যেমন ভাবে আমরা গাবতলী উপজেলা চেয়ারম্যান করেছি, আমাদেরকে সেই ভূমিকা নিয়েই মেয়র করতে হবে’। এই কথা বলে তিনি বক্তব্য শেষ করেন।  
বগুড়া গাবতলী পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোমিনুল হক শিলুর ঘরোয়া এক নির্বাচনী সভায় এমন মন্তব্য করেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাজেদুর রহমান সাহীন। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। নৌকা প্রতীকে তিনি নির্বাচিত হন। শনিবার সন্ধ্যায় উপজেলার দাঁড়াইল বাজারে একটি কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাজেদুর রহমান সাহীন। এবিষয়ে জানতে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ওই নেতা সাজেদুর রহমান সাহীনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। পরে ক্ষুদে বার্তা দিলেও কোন উত্তর দেননি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Arif Hazra

২০২১-০১-২১ ১২:৫৮:০১

এটা ছাড়া ওদের আর কিছু করারও নাই। কারণ সর্বোচ্চ ৫% ভোট আছে ওদের, এটা ওরা ভালো করেই জানে।......

Sarwar

২০২১-০১-২০ ০০:২৫:০১

এইসমস্ত খবর অসভ্য যুগের হলেই ভাল হত। পড়তেও ঘৃনা হয়। ধারণা করছি এসব ছাপতে আপনারাও বিব্রত হন।

Harun

২০২১-০১-২০ ০৬:৩৯:০৯

Why RAB do not crossfire this সাজেদুর রহমান সাহীন?

রুহুল আমীন যাক্কার

২০২১-০১-১৯ ১০:২৮:২১

তিনি সত‍্য কথাই বলেছেন। এ পদ্ধতি ছাড়া জয়ের আর কোনো রাস্তা এদের নাই। আর যেহেতু এটি বারবার পরীক্ষিত পদ্ধতি তাই তারা এটাই অবলম্বন করবে; এই আরকি। জয় হোক স্বৈরতন্ত্রের।

ঊর্মি

২০২১-০১-১৯ ১৯:৪৪:৪৬

MP nomination for Next time is guaranteed

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেশে ফিরলেন ফখরুল

২৫ ফেব্রুয়ারি ২০২১

টিকা নিয়েছেন সাড়ে ২৮ লাখ মানুষ

২৫ ফেব্রুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status