চেকপোস্টে সার্জেন্টকে পেটালো যুবক

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে

অনলাইন (১ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২১, মঙ্গলবার, ৫:০৮ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ন

রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম করেছে এক যুবক। মঙ্গলবার দুপুর ১টার দিকে নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বর (সিটি বাইবাস) এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ট্রাফিক সার্জেন্টের নাম বিপুল ভট্টাচার্য (৩২)। তার দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। এদের একজনের ঘটনাস্থলের সামনে চায়ের দোকান, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাথায় হেলমেট ছাড়াই মোটরসাইকেল চালিয়ে আসছিলেন এক যুবক।
ট্রাফিক সার্জেন্ট তাকে থামিয়ে মোটরসাইকেলের কাগজ দেখতে চান। এছাড়া হেলমেট না থাকায় তিনি মামলা দিতে শুরু করেন। তখন ওই যুবক মোটরসাইকেল নিয়ে ফুটপাতের ওপর ওঠেন। এরপর সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান। এরই একপর্যায়ে ফার্নিচারের দোকান থেকে চেলাকাঠ এনে আচমকাই মারধর শুরু করেন সার্জেন্টকে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই যুবক মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।

পুলিশের হাতে আটক দুজন জানিয়েছেন, অভিযুক্ত বেলাল হোসেন সরকারি অফিসের গাড়ীচালক। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি সামনের চায়ের দোকানেই আড্ডা দেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার বিষয়ে আপাতত বিস্তারিত কিছু জানি না। একটু সুস্থ হলে সার্জেন্টের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আত্মরক্ষার সময় কাঠের আঘাতে তার এক হাত ভেঙ্গে গেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। দুপুর আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।
তিনি বলেন, হামলাকারি দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশী অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sarwar

২০২১-০১-২০ ০০:৩০:৫৬

কালকেই খবর হবে - ' ব্যপারটা ছিল ভুল বুঝাবুঝি এবং মিমাংসা হয়ে গেছে '।

Md Imran

২০২১-০১-১৯ ১১:৩৬:৪৬

ডাল মে কুছ কালা হ‍্যায়

Kazi

২০২১-০১-১৯ ০৪:২০:২৫

Enforce law without favor or bribe. One day police will get strong respect. It happens because some police don't enforce laws properly and let the criminals go taking bribes.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

তিন বছর পর রহস্য উদঘাটন

এক প্রেমিকের প্রতারণার বলি দুই বোন

২৭ ফেব্রুয়ারি ২০২১

পল্লবীতে যুবককে কুপিয়ে জখম

২৭ ফেব্রুয়ারি ২০২১

খুলনায় বিএনপির সমাবেশে বক্তারা-

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য রাজপথের বিকল্প নেই

২৭ ফেব্রুয়ারি ২০২১

লেখক মুশতাকের মৃত্যুতে বিক্ষোভ

৭ জনকে কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

২৭ ফেব্রুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status