ফ্রন্টলাইনাররাই আগে টিকা পাবেন: স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২১, মঙ্গলবার, ৪:২২ অপরাহ্ন

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যাদের সবচেয়ে আগে টিকা প্রয়োজন তাদের আগে দেব। যেমন ফ্রন্টলাইনার হিসেবে ডাক্তার, নার্স, পুলিশ ও সাংবাদিকদেরও করোনার টিকা দেয়া হবে। যেটা প্ল্যান করা আছে সেভাবেই হবে। ভিভিআইপিরা আগে টিকা পাবেন না। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরে বৈঠক শেষে সাংবাদিকদের সাথে সাক্ষাতকালে মন্ত্রী এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামীকাল অথবা পরশু আসছে ভারত থেকে উপহার হিসেবে পাওয়া অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার ২০ লাখ ডোজ টিকা। আশা করছি আমাদের যে সিডিউল আছে সেই অনুযায়ী আসবে। আগামীকালের একটা সিডিউল আছে।
অথবা পরশুদিন আসবে। এটাই সবশেষ খবর।

তিনি বলেন, ভারত এই টিকা আমাদের কাছে পৌঁছে দেবে। আমি বিমানবন্দরে গিয়ে টিকা গ্রহণ করবো। স্বাস্থ্যকর্মীদের টিকা প্রয়োগ করে টিকাদান কার্যক্রম শুরু হবে। প্রথমে ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Aftab Chowdhury

২০২১-০১-১৯ ০৩:৫৩:৩৭

ভারত অক্সফোর্ড এর টিকা বাংলাদেশেকে দিচ্ছে না, পরিক্ষা ও অনুমোদন হীন ভারত বায়োটেক এর টিকা পাঠাচ্ছে এটা ভাল করে পরিক্ষা করে নেয়ার পরামর্শ রইল সরকারের প্রতি। ইন্ডিয়া এমন একটি দেশ যারা মিথ্যা ও প্রতারনায় যগৎ কুখ্যাত ।

Kazi

২০২১-০১-১৯ ০৩:৩৯:২৬

সর্বাগ্রে মাননীয প্রধান মন্ত্রীকে দিয়ে শুরু করে ফ্রন্ট লাইন স্বাস্থ্য কর্মীদের দিন। তৎপর পুলিস বাহিনী ও এমপি মন্ত্রী সহ বয়স্করা। তৎপর সামরিক বাহিনী ও মধ্য বয়সী জনগণ। রাজনৈতিক দলমত নির্বিশেষে। উদ্দেশ্য করোনা প্রতিরোধ । এই টিকা ব্যক্তিগত আমদানি ও বিক্রি নিষিদ্ধ করতে হবে। নতুবা সরকারী টিকা কালোবাজারে চলে যাবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রাজধানীতে দুর্ঘটনায় নিহত ১

৬ মার্চ ২০২১

রাজধানীর কদমতলী ঢাকা ম্যাচ ফ্যাক্টরির সামনে লেগুনা ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোবারক হোসেন (২৮) নামের ...



অনলাইন সর্বাধিক পঠিত



তালাকের পরও পাসপোর্টে রাকিবের নাম

পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে তামিমাকে

DMCA.com Protection Status