অভিনেতা মজিবুর রহমান দিলু আর নেই

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৪২ অপরাহ্ন

প্রবীণ অভিনেতা মজিবুর রহমান দিলু আর নেই। আজ সকাল ৬টা ৪৫মিনিটে রাজধানী ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি..রাজিউন)। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই অভিনেতা আতাউর রহমান। তিনি জানান, আমার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা, কীর্তিমান মঞ্চ ও টেলিভিশান অভিনেতা মুজিবুর রহমান দিলু নিউমনিয়ায় আক্রান্ত হয়ে আজ সকাল ৬টা ৩৫ মিনিটে এই পৃথিবীর মায়া ছেড়ে অসীমের যাত্রী হয়েছেন। সে জীবন যুদ্ধে যেমন ছিল এক পরাক্রান্ত সৈনিক, তেমনি ছিল এক বর্ণিল জীবনের অধিকারী। তার আত্মার চির শান্তি কামনাই দেশবাসীদের কাছে আমাদের প্রত্যাশা।
উল্লেখ্য, এই অভিনেতার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে গত শুক্রবার সন্ধ্যায় তাকে গুলশানের একটি হাসপাতালের আইসিইউতে [নিবিড় পরিচর্যা কেন্দ্র] স্থানান্তর করা হয়। জানা গেছে, ফুসফুসে সমস্যা নিয়ে গত মঙ্গলবার রাতে উত্তরার বাসার পাশেই এই হাসপাতালে ভর্তি হন দিলু।
ভর্তির পর চিকিৎসক জানিয়েছেন, তার শরীরের ফুসফুসের বাঁ পাশে ৭০ শতাংশ আক্রান্ত হয়েছে। আর ডান পাশে ১০ শতাংশ।
আজ তিনি চলে গেলেন না ফেরার দেশে। উল্লেখ্য, দিলুর অভিনয় শুরু মঞ্চ থেকে। ১৯৭২ সালে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হন তিনি। ১৯৭৬ থেকে নিয়মিত অভিনয় করছেন। মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন। তার উল্লেখযোগ্য নাটকগুলো হলো- ‘তথাপি’, ‘সময় অসময়’, ‘সংশপ্তক’ প্রভৃতি। মঞ্চে ‘আমি গাধা বলছি’, ‘নানা রঙের দিনগুলি’, ‘জনতার রঙ্গশালা’ প্রভৃতি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

টালমাটাল সংগীতাঙ্গন

২৮ ফেব্রুয়ারি ২০২১

ফারিয়ার অভিযান

২৮ ফেব্রুয়ারি ২০২১

থানায় হৃতিক

২৭ ফেব্রুয়ারি ২০২১

দীপিকার ব্যাগ ধরে টানাটানি

২৭ ফেব্রুয়ারি ২০২১

আলাপন

একে অপরকে সহজে বুঝতে পারি -নাদিয়া আহমেদ

২৭ ফেব্রুয়ারি ২০২১

বুবলীর অভিযোগ

২৭ ফেব্রুয়ারি ২০২১

এক বছর পর

২৭ ফেব্রুয়ারি ২০২১

টপ নিউজ

বিধ্বস্ত মিমি

২৭ ফেব্রুয়ারি ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status