কেন্দুয়ায় প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

বাংলারজমিন ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নোয়াদিয়া একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদিরকে নির্মমভাবে কুপিয়েছে প্রতিপক্ষ মুখলেছ মিয়া গং। পুকুরে সেচ দেয়াকে কেন্দ্র করে গত শনিবার স্কুলে যাওয়ার পথে এই নির্মমতার শিকার হন আব্দুল কাদির। এ ঘটনায় আহত প্রধান শিক্ষকের স্ত্রী জাফরিন খন্দকার বাদী হয়ে মুখলেছ মিয়াকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। মামলার এজহার সূত্রে জানা গেছে, ঘটনার আগেরদিন পুকুরে সেচ দেয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষক আব্দুল কাদিরের সঙ্গে প্রতিপক্ষ মুখলেছ মিয়া গংয়ের সঙ্গে কথার কাটাকাটি হয়। এরপর প্রতিপক্ষরা তাকে খুন করার পরিকল্পনা করে। পরদিন ১৬ই জানুয়ারি সকাল ৮টার দিকে স্কুলে যাওয়ার সময় পথরোধ করে বেধরক কুপিয়ে জখম করে। এতে তার কপাল কেটে যায়, বাম হাত ভাঙাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এ সময় হামলাকারীরা আব্দুল কাদিরের পকেটে থাকা ২৫ হাজার টাকা ও একটি সোনার আংটি ছিনিয়ে নিয়ে গেছে বলে এজহারে উল্লেখ করা হয়েছে। মামলার বাদী জাফরিন খন্দকার বলেন, আসামিরা হুমকি দিয়ে বলছে মামলা তুলে না নিলে আমাদেরকে মেরে ফেলা হবে।
আসামিরা খুবই প্রভাবশালী তাদের এমন হুমকিতে আমরা খুবই আতঙ্কে দিনযাপন করছি। এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, আসামিদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মির্জাগঞ্জ বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানান জল্পনা-কল্পনা শেষে ভেঙ্গে দিলো মির্জাগঞ্জ উপজেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি। গঠিত হলো নতুন আহবায়ক কমিটি। ...

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার নির্বাচন আজ

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার মধ্য দিয়ে আজ অনুষ্ঠিত হচ্ছে আলোচিত হবিগঞ্জ পৌরসভা নির্বাচন। জেলা সদরের ...

স্ত্রীকে উত্ত্যক্তের জেরেই রুবেলকে খুন করে আকাশ

২৮ ফেব্রুয়ারি ২০২১

কাশিমপুর সারদাগঞ্জ এলাকার অটোরিকশা চালক আবু জাফর ওরফে আকাশের স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ...

মেয়ে হত্যার দায় স্বীকার করলেন মা

২৮ ফেব্রুয়ারি ২০২১

রংপুরের বদরগঞ্জে মাহবুবা খাতুন মেরী (২৪) নামে এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা করেছেন তার মা ...

রাজশাহীতে ডিবি পরিচয়ে অপহরণ, আটক ৪

২৮ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহীর বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাদের নারী দিয়ে পরিকল্পিতভাবে ফাঁসিয়ে ভুয়া ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status