নবীগঞ্জে আলোচনায় ৫ কাউন্সিলর

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে

বাংলারজমিন ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

১৬ই জানুয়ারি উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আলোচনার শীর্ষে থাকা ৫টি ওয়ার্ডে বাজিমাত করেছেন নবনির্বাচিত ৫ কাউন্সিলর। পৌরসভার ভিআইপি ওয়ার্ডখ্যাত ৬ ওয়ার্ড থেকে চমক দেখিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জায়েদ চৌধুরী। সিলেট বিভাগের কনিষ্ঠ কাউন্সিলর হিসেবে তিনি পরিচিত। ওই ওয়ার্ডে তার বিরুদ্ধে দৃঢ়ভাবে অবস্থান নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, তার সহোদর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদুল আলম চৌধুরী সাজুসহ গ্রামের বিশেষ একটি অংশ। তাদের সমর্থিত উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ আবুল কাশেমকে প্রায় দ্বিগুণ ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হন জায়েদ চৌধুরী। এবার প্যানেল মেয়র হিসেবে তিনি আলোচনার শীর্ষে রয়েছেন। ৫ নং রাজাবাদ ওয়ার্ডে বিজয়ী হন বিএনপি নেতা লুৎফর রহমান (মাখন)। তিনি বিগত তিনবারের নির্বাচিত কাউন্সিলর ও জেলা মৎস্যজীবী লীগ নেতা ও প্যানেল মেয়র এটিএম সালামকে পরাজিত করে বিজয়ী হন।
এটিএম সালাম একসময় উপজেলা যুবদলের সভাপতি ছিলেন। ১ নং ওয়ার্ড থেকে বছরজুড়ে আলোচনার শীর্ষে থাকা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন দ্বিতীয়বারের মতো কাউন্সিলর পদে বিজয়ী হন। কথিত একটি হত্যা মামলায় সাময়িক বহিষ্কার এবং পুনর্বহাল হয়ে তিনি আলোচনার শীর্ষে ছিলেন। এ ছাড়াও ৯নং ওয়ার্ড থেকে চমক হিসেবে প্রথমবারের মতো বিজয়ী হন পৌর যুবলীগের আহ্বায়ক ফজল আহমদ চৌধুরী। তিনি বিএনপি নেতা ও বিগত চারবারের কাউন্সিলর আলাউদ্দিন মিয়াকে পরাজিত করে বিপুল ভোটে বিজয়ী হন। এ ছাড়াও শহর এলাকা বেষ্টিত ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে চমক দেখান উদীয়মান সমাজসেবক মো. ফয়জুর রহমান নানু মিয়া। আনমনু থেকে বিজয় হন তিনি। বিগত দুবারের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদকে পরাজিত করে বিজয়ী হন নানু মিয়া।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মির্জাগঞ্জ বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানান জল্পনা-কল্পনা শেষে ভেঙ্গে দিলো মির্জাগঞ্জ উপজেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি। গঠিত হলো নতুন আহবায়ক কমিটি। ...

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার নির্বাচন আজ

২৮ ফেব্রুয়ারি ২০২১

নানা জল্পনা-কল্পনা আর শঙ্কার মধ্য দিয়ে আজ অনুষ্ঠিত হচ্ছে আলোচিত হবিগঞ্জ পৌরসভা নির্বাচন। জেলা সদরের ...

স্ত্রীকে উত্ত্যক্তের জেরেই রুবেলকে খুন করে আকাশ

২৮ ফেব্রুয়ারি ২০২১

কাশিমপুর সারদাগঞ্জ এলাকার অটোরিকশা চালক আবু জাফর ওরফে আকাশের স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ...

মেয়ে হত্যার দায় স্বীকার করলেন মা

২৮ ফেব্রুয়ারি ২০২১

রংপুরের বদরগঞ্জে মাহবুবা খাতুন মেরী (২৪) নামে এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা করেছেন তার মা ...

রাজশাহীতে ডিবি পরিচয়ে অপহরণ, আটক ৪

২৮ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহীর বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাদের নারী দিয়ে পরিকল্পিতভাবে ফাঁসিয়ে ভুয়া ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status