অপো বিনামূল্যে হোম ডেলিভারি দিচ্ছে রেনো-৫

স্টাফ রিপোর্টার

তথ্য প্রযুক্তি ১৭ জানুয়ারি ২০২১, রোববার

গ্লোবাল ব্র্যান্ড অপো গত ১৪ই জানুয়ারি থেকে বাংলাদেশে তাদের সর্বশেষ স্মার্টফোন রেনো-৫ এর ফার্স্ট সেল শুরু করেছে। রেনো-৪ এর থেকে রেনো-৫ ৩৬১ শতাংশ বেশি বিক্রি হয়ে অপো ফোন বিক্রিতে নতুন রেকর্ড তৈরি করেছে। রেনো-৫ এখন অপো’র প্রতিটি আউটলেট ছাড়াও অপো’র অফিসিয়াল সাইটে পাওয়া যাচ্ছে এবং গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে হোম ডেলিভারি সার্ভিস সুবিধা।

অপো’র কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান বলেন, সর্বশেষ সব উদ্ভাবন নিয়ে এসে আমরা আমাদের স্মার্টফোনগুলোকে ধারাবাহিকভাবে উন্নত করে যাচ্ছি। ‘টেকনোলজি ফর দ্য ম্যানকাইন্ড’Ñ প্রতিপাদ্যে আমরা অত্যাধুনিক সব প্রযুক্তি নিয়ে আসছি যেন তরুণ প্রজন্ম খুব সহজেই তাদের প্রতিভা ও সৃজনশীলতা সবার সামনে তুলে ধরতে পারে।

অপো’র রেনো সিরিজের ফোনগুলো বিস্ময়কর ক্যামেরা সেটআপ এবং সামগ্রিক পারফরম্যান্সের জন্য ফ্যানদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। গ্রাহকরা এখন অপো’র অফিসিয়াল ফেসবুক পেজের স্বয়ংক্রিয় চ্যাট সিস্টেম থেকে আরো উন্নত পরিষেবা ও পণ্যের ব্যাপারে সকল তথ্য পেতে পারেন। অসাধারণ ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য অপো রেনো-৫-এ ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরার সঙ্গে আছে এআই মিক্সড পোর্ট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড। ৭.৮ মিমি ফোনটির ওজন মাত্র ১৭১ গ্রাম। রেনো-৫ এর ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং-এ মাত্র ৪৮ মিনিটের মধ্যে এর ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি পুরোপুরিভাবে চার্জ করা যাবে।
৮ ন্যানোমিটারের  স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজের এই ফোনটি সন্দেহাতীতভাবে তরুণ প্রজন্মের জীবনযাত্রাকে আরো সমুন্নত করবে বলে অপো মনে করে।

আপনার মতামত দিন

তথ্য প্রযুক্তি অন্যান্য খবর

পিছু হটল হোয়াটসঅ্যাপ

১৬ জানুয়ারি ২০২১

ফিরে দেখা বোয়িং ৩৭৭

২৮ ডিসেম্বর ২০২০



তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত



ঈদ উপলক্ষে হুয়াওয়ের গেমিং ফ্যাবলেট বাজারে

বড় ডিসপ্লের সঙ্গে থাকছে শক্তিশালী ব্যাটারি ও মেমোরি

DMCA.com Protection Status