প্রথম দিনেই নরেন্দ্র মোদির ভ্যাকসিন নেয়া উচিৎ ছিল: কংগ্রেস নেতা

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (১ মাস আগে) জানুয়ারি ১৭, ২০২১, রোববার, ৭:১৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৮:০০ অপরাহ্ন

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রথম দিনেই করোনাভাইরাসের ভ্যাকসিন নেয়া উচিৎ ছিল বলে মন্তব্য করেছেন কংগ্রেসের জেষ্ঠ্য নেতা এবং উত্তর প্রদেশের সাবেক আইনপ্রণেতা প্রদীপ মাথুর। রোববার তিনি এ কথা বলেন। এ খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া। কংগ্রেসের এই নেতা বলেন, জনগণের মধ্যে ভ্যাকসিন নিয়ে আত্মবিশ্বাস বাড়াতে প্রধানমন্ত্রীর উচিৎ ছিল ভ্যাকসিন গ্রহণ করা। যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট জো বাইডেন যেভাবে নিজে ভ্যাকসিন নিয়ে উদাহরণ রেখেছেন নরেন্দ্র মোদিও যদি সেভাবে ভ্যাকসিন নিতেন তাহলে বিষয়টি দারুণ হতো। ভারতের মানুষ এখনো ভ্যাকসিন নেয়ার ক্ষেত্রে দ্বিধাগ্রস্থ বলে মনে করেন প্রদীপ মাথুর।
বক্তব্যে তিনি ভারতের কৃষক আন্দোলন নিয়েও কেন্দ্রকে আঘাত হানেন। বলেন, দেশের কৃষকদের মধ্যে যে উত্তেজনা দেখা যাচ্ছে তার পরিণতির দায় বহন করতে হবে মোদি সরকারকেই।
তারা প্রথমে বলেছিল, কৃষকদের আয় দ্বিগুন করবে। অথচ তারা এখন পুঁজিপতিদের হয়ে কাজ করছে। ৫০ দিন ধরে কৃষকরা যে আন্দোলন করছে তাতে পৃথিবীর সবথেকে কঠিন মানুষটির মনও গলে যাবে বলে মন্তব্য করেন প্রদীপ মাথুর। কৃষকরাই সামনের দিনে বিজেপিকে ক্ষমতা থেকে টেনে নামাবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md.Shahid Talukder

২০২১-০১-২০ ১০:২০:৩৫

Where is Biden and where is Modi !!!! Biden lead the world and Midi lead just fundamental Indian people not all Indian , so Midi fear from Death to take 1st Corona vaccine.

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



একটি চাঞ্চল্যকর ঘটনা

২৭ বছর আগে ধর্ষণ, মামলা এখন

মিস পানামা প্রতিযোগিতা

অংশ নিতে পারবেন হিজড়াও

DMCA.com Protection Status