লিভারপুলকে বার্তা দিলেন পগবা

স্পোর্টস ডেস্ক

খেলা ১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নিজেদের অ্যানফিল্ড স্টেডিয়ামে গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সর্বশেষ ম্যাচে লিভারপুল যখন জয় পায় তখন রেড ডেভিলদের চেয়ে এগিয়ে ছিল বিশাল ৩০ পয়েন্টে। এবার ভিন্ন চেহারায় রেড ডেভিলরা। রোববার আগুনে ম্যাচে মুখোমুখি হচ্ছে লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড। আর চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ম্যাচ সামনে রেখে অল রেডদের হুঁশিয়ারি দিয়ে রাখলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি তারকা পল পগবা। মঙ্গলবার ইংলিশ প্রিমিয়ার লীগে বার্নলির বিপক্ষে ১-০ গোলের জয়ে লিভারপুলকে হঁটিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান দখলে নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। আর ম্যানইউর জয়ের নায়ক পল পগবা ম্যাচ শেষে বলেন, ‘এটা দারুণ এক ম্যাচ হবে সন্দেহ নেই। বড় ম্যাচের জন্য আমরা প্রস্তুত হচ্ছি। আমরা জানতাম জয় পেলে পয়েন্ট তালিকার শীর্ষে থেকে লিভারপুলের মোকাবিলায় নামবো।
আমাদের শান্ত থাকতে হবে।’ প্রিময়িার লীগে টানা ১৫ অ্যাওয়ে ম্যাচে অপরাজিত রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এর ১২টিতে জয়ের স্মৃতি তাদের। এক বছর আগে অ্যানফিল্ডে ম্যানইউকে ২-০ গোলে হারিয়েছিল ইংলিশ শীর্ষ ফুটবল লীগের দ্বিতীয় সর্বাধিক ১৯ বারের চ্যাম্পিয়ন লিভারপুল।
ওই সময় ৩০ পয়েন্টে পিছিয়েছিল সর্বাধিক ২০ বারের চ্যাম্পিয়ন ম্যানইউ। এবারের মৌসুমের শুরুতেও ম্যানইউ ছিল অনুজ্জ্বল। চলতি লীগে গত ১লা নভেম্বর নিজেদের মাঠে আর্সেনালের কাছে ১-০ গোলের হারে পয়েন্ট তালিকার ১৫ নম্বরে নেমে যায় ম্যানইউ। তবে পরের ১১ ম্যাচের ৯টিতে জয় ও দুই ড্র নিয়ে তালিকার শীর্ষে পৌঁছলো তারা। ম্যানচেস্টার ইউনাইটেডের নরওয়েজিয়ান কোচ ওলে গানার সুলশার বলেন, আট সপ্তাহ আগে সবাই লিভারপুলের সম্ভাবনা নিয়েই কথা বলছিলেন। আমরা ধারে কাছেও ছিলাম না। কিন্তু এখন আমরা শিরোপার দৌড়ে। কৃতিত্বটা দলের খেলোয়াড়দের। আমাদের বিশ্বাস রাখতে হবে এবং করে দেখাতে হবে। ২১তম শিরোপা বলে কথা!

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শেখ জামালের গোল উৎসব

একাই ৪ গোল করলেন জোবে

২৮ জানুয়ারি ২০২১

এবার সময় নিলেন না ফাওয়াদ

২৮ জানুয়ারি ২০২১

আরচারির জন্য বিকল্প ভেন্যু দেখছে সরকার

২৮ জানুয়ারি ২০২১

হঠাৎ করেই টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামকে প্রিমিয়ার লীগ ফুটবলের ভেন্যু ঘোষণা করে বাংলাদেশ ...

কুমিল্লায় মোহামেডান-আবাহনীর দ্বৈরথ আজ

২৮ জানুয়ারি ২০২১

ঢাকার মাঠের দর্শকদের কাছে আবাহনী লিমিটেড ও মোহামেডানের দ্বৈরথ আট দশটা সাধারণ ম্যাচে পরিণত হয়েছে। ...

এএফসি কাপে কঠিন পরীক্ষার মুখে আবাহনী

২৮ জানুয়ারি ২০২১

এএফসি কাপে বাংলাদেশের হয়ে প্রথমবারের মতো জোনাল সেমিফাইনালে জায়গা করে নিয়েছিল আবাহনী লিমিটেড। গতবার তারা ...

বাংলাদেশ গেমসে ঢাকার বাইরে সাত ভেন্যু

২৮ জানুয়ারি ২০২১

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসকে শুধু রাজধানীকেন্দ্রিক না রেখে জেলা পর্যায়ে ছড়িয়ে দেয়ার পরিকল্পনা করেছে বাংলাদেশ অলিম্পিক ...

ছোট পর্দায় আজকের খেলা

২৮ জানুয়ারি ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লীগমোহামেডান-আবাহনী বিকাল ৩টাচট্ট. আবাহনী-শেখ রাসেল বিকাল ৩:৩০মুক্তিযোদ্ধা-সাইফ স্পোর্টিং সন্ধ্যা ৬টা



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status