সামিটের পৃষ্ঠপোষকতায় গাজীপুরে নতুন স্কুল ভবন নির্মাণ ও হস্তান্তর

স্টাফ রিপোর্টার

অনলাইন (৯ মাস আগে) জানুয়ারি ১১, ২০২১, সোমবার, ৬:৪৬ অপরাহ্ন

সম্প্রতি গাজীপুরের কড্ডায় অবস্থিত সামিট গাজীপুর বিদ্যুত কেন্দ্র (৪৬৪ মেগাওয়াট) সংলগ্ন এলাকায়, সামিটের অর্থায়নে ৩৮ নং কালাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন-তলা বিশিষ্ট ভবন উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, এমপি, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম প্রমুখ। সামিট গ্রুপের অর্থায়ন ও সার্বিক ব্যবস্থাপনায় মোট ৫ কোটি ৫৭ লাখ টাকা ব্যয়ে ০.৮ একর জমির উপর নতুন এই তিন-তলা স্কুল ভবনটি নির্মাণ করা হয়।

 অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, সামিট কোম্পানি সততা আর দক্ষতার সঙ্গে কাজ করে। তারা (গাজীপুর) দ্রুত বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করেছে। পাশাপাশি একটি মসজিদ ও স্কুল তৈরি করে দিয়েছে।

পরে সামিট গ্রুপের পক্ষ থেকে সামিট গাজীপুর-২ পাওয়ার এবং এইস অ্যালায়েন্স পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. মোজাম্মেল হোসেন গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোফাজ্জল হোসেন-কে এই জমিসহ স্কুল ভবনটি হস্তান্তর করেন।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সামিট গ্রুপের ভাইস চেয়ারম্যান লতিফ খান, সামিট পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক লে জে (অব.) প্রকৌশলী আবদুল ওয়াদুদ, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.মোফাজ্জল হোসেন, স্থানীয় ও স্কুল কমিটির সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সরকার, ৮ নং কালাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা আক্তার।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাড়ি থেকে তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

২০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ...



অনলাইন সর্বাধিক পঠিত



তদন্ত কমিটি গঠন

চাঁদপুরে সংঘর্ষ, নিহত ৩

DMCA.com Protection Status