প্রাণনাশের হুমকি দেয়ায় ইবি'র সহকারী প্রক্টরকে অব্যাহতি

ইবি প্রতিনিধি

শিক্ষাঙ্গন (২ মাস আগে) জানুয়ারি ৫, ২০২১, মঙ্গলবার, ৩:২৪ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে সহকারী প্রক্টর এম এম নাসিমুজ্জামানকে অব্যাহতি দিয়েছে প্রশাসন। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক। মঙ্গলবার দুপুরে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম অাব্দুল লতিফ এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভুক্তভোগী শিক্ষকের লিখিত অভিযোগের প্রেক্ষিতে সহকারী প্রক্টর ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এম এম নাসিমুজ্জামানকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা যায়, গত শুক্রবার (১লা জানুয়ারি) এক শিক্ষককে প্রাণনাশের হুমকি দেন সহকারী প্রক্টর এমএম নাসিমুজ্জামান। বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায় ফাঁকা জায়গায় বাগান করাকে কেন্দ্র করে হুমকি দেন তিনি। ঐদিন বিকেলে নিরাপত্তা চেয়ে ইবি থানায় সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী শিক্ষক আলতাফ হোসেন। তিনি আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক। পরে ২রা জানুয়ারি ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে ভিসি, প্রো-ভিসি, প্রক্টর ও রেজিস্ট্রার বরাবর অভিযোগ করেন তিনি। এছাড়াও অভিযুক্তকে সহকারী প্রক্টরের দায়িত্ব থেকে অপসারণ ও উপযুক্ত শাস্তির দাবি জানান বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষক-শিক্ষার্থী।।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

৩০শে মার্চ খুলছে স্কুল-কলেজ

২৭ ফেব্রুয়ারি ২০২১

সাত কলেজের পরীক্ষা চলবে

২৪ ফেব্রুয়ারি ২০২১

কুবির চলমান পরীক্ষা স্থগিত

২৩ ফেব্রুয়ারি ২০২১



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status