সড়কে ঝরলো ৭ প্রাণ

বাংলারজমিন ডেস্ক

দেশ বিদেশ ২ জানুয়ারি ২০২১, শনিবার

 গতকাল দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৭ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে নারসিংদীর বেলাবতে ৪, চকরিয়ায় ২ ও বরগুনায় ১ জন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত রয়েছে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
বেলাব (নরসিংদী) সংবাদদাতা জানান, নরসিংদীর বেলাব উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের দড়িকান্দি নামক স্থানে প্রাইভেটকার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের ৪ যাত্রী নিহত হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় এ দুর্ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শী ও  এলাকাবাসী জানায়, সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার ও ঢাকা থেকে আল মোবারাকা (ঢাকা মেট্রো-ব-১৫-৭২৩৫) নামের আরেকটি যাত্রীবাহী বাস প্রাইভেট কারের উপর উঠে যায়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুুচড়ে যায় এবং প্রাইভেটকারের ভেতরে থাকা ৫ যাত্রীর মধ্যে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়।
চকরিয়া প্রতিনিধি জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পারের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ডাম্পার চালক মোহাম্মদ মানিক (২৬) নিহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পর গাড়ির শ্রমিক তারেকুল ইসলাম বাবু (২২) নিহত হয়েছেন।
এ ঘটনায় আহতাবস্থায় আরো ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বরইতলী মাদ্রাসা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিছুর রহমান বলেন, সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এই দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরো ৫ যাত্রী।
বরগুনা প্রতিনিধি জানান, বরগুনায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাসেল (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনা-বরইতলা সড়কের বরইতলা গোলবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের ফুলঢলুয়া এলাকার আবদুস সাত্তারের ছেলে। তিনি ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক ছিলেন।  

আপনার মতামত দিন

দেশ বিদেশ অন্যান্য খবর

গণস্বাস্থ্য নগর হাসপাতালে প্রসূতির মৃত্যু

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে প্রতিবেদন ২০শে এপ্রিল

২ মার্চ ২০২১

নাসরিন আক্তার নামে এক প্রসূতির অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে গণস্বাস্থ্য নগর হাসপাতালের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ডা. ...

হাতে ফুল, চোখে জল নিয়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ

২ মার্চ ২০২১

হাতে ফুল আর চোখে জল নিয়ে দায়িত্বপালনরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করা হয়েছে। ...

আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার

২ মার্চ ২০২১

 ঢাকার কেরানীগঞ্জ ও গাজীপুর থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে গ্রেপ্তার ...

বিএনপি’র রাজনীতিতে এখন খরা লেগেছে: কাদের

২ মার্চ ২০২১

 বিএনপি সরকারের আমলে উন্নয়ন ও সফলতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ...

বাহুবলে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

১ মার্চ ২০২১

বাহুবলে আকলিমা আক্তার (২৫) নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৬টায় বাহুবল ...

সিলেটের আদালতে আরজের স্বীকারোক্তি

‘ক্ষুব্ধ হয়ে ছুরি দিয়ে ইন্তাজকে খুন করেছি’

১ মার্চ ২০২১

‘ইন্তাজ আলীর কারণেই স্ত্রীর সঙ্গে সংসার করা হচ্ছে না। গত ৬ মাস ধরে সালিশ করা ...



দেশ বিদেশ সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status