নাহিদ-নূর করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার

প্রথম পাতা ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং সাবেক সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
নুরুল ইসলাম নাহিদের সাবেক সহকারী একান্ত সচিব জাকির হোসেন গণমাধ্যমকে জানান, নুরুল ইসলাম নাহিদ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনার পরীক্ষা করান। পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়। নুরুল ইসলাম নাহিদ বর্তমানে তার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসকরা সার্বক্ষণিক তার খোঁজখবর নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।
এদিকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ মানবজমিনকে বলেন, সাবেক সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গোলাম কুদ্দুছ বলেন, বৃহস্পতিবার রাতে আসাদুজ্জামান নূরের কোভিড-১৯ পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। সাধারণ কাশি, সর্দি এবং হালকা জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই। তবে বয়স এবং অন্যান্য বিষয় বিবেচনায় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি আছেন তিনি। যাতে ঝুঁকিমুক্ত থাকেন। আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনের সংসদ সদস্য। বর্তমানে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

আপনার মতামত দিন

প্রথম পাতা অন্যান্য খবর

এই নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না

১৭ জানুয়ারি ২০২১

এই নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না। যেকোনো নির্বাচন অংশগ্রহণমূলক না হলে তা সিদ্ধ হয় না। ...

প্রথম টিকা সাফাইকর্মীর

মোদি বললেন ভ্যাকসিন নতুন যুগের সূচনা করলো

১৭ জানুয়ারি ২০২১

আয়েশার অন্যরকম লড়াই

১৭ জানুয়ারি ২০২১

ওরা কেন বিপথগামী?

১৬ জানুয়ারি ২০২১

সহিংসতার শঙ্কা, ৬০ পৌরসভায় ভোট আজ

বসুরহাটের দিকে দৃষ্টি

১৬ জানুয়ারি ২০২১

তেলের বাজারে তেলেসমাতি

১৬ জানুয়ারি ২০২১

যেভাবে মেয়েদের ফাঁদে ফেলতো দিহান

তিন বন্ধুকে নিয়ে নানা আলোচনা

১৫ জানুয়ারি ২০২১



প্রথম পাতা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status