দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৬ কিলোমিটার

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৪, ২০২০, শুক্রবার, ১২:১২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:২৭ অপরাহ্ন

পদ্মা সেতুর ১১ ও ১২ নম্বর পিলারের ওপর বসানো হয়েছে ৪০তম স্প্যান। আজ শুক্রবার সকাল ১০টা ৫৮ মিনিটে নতুন এ স্প্যানটি বসানোর কাজ শেষ হয়। এর ফলে দেশের ইতিহাসে আলোচিত এই সেতুর ৬ কিলোমিটার দৃশ্যমান হয়েছে।
পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, এই স্প্যানটি বসানোর মাধ্যমে দৃশ্যমান হলো পদ্মা সেতুর ছয় কিলোমিটার। আর বাকি থাকলো ১৫০ মিটার দৈর্ঘ্যের ‘২-এফ’ নামের স্প্যানটি। যা ১৬ ডিসেম্বরের মধ্যে ১২ ও ১৩ নম্বর পিলারের ওপর বসানো হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Anwarul Haque Khan,

২০২০-১২-০৪ ১২:৩৩:৫৬

The country's 1st mega project Podda Bridge is presumably completed before the immediate next independence day. I haven't patience to wait.

Khokon

২০২০-১২-০৪ ০৮:৫৯:১০

ভাস্কর্য বা মূর্তি স্থাপন নিয়ে যাই বলা হোক, প্রধান মন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতু বাংলার ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্র, যা যুগের পর যুগ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। পদ্মা সেতু এক সূর্য, যে সূর্যের রশ্মি বাংলার বিশ কোটি মানুষের জীবন চলার পথে যুগুপযোগী একটি মূল্যবান সম্পদ । যে দেশের যোগাযোগ ব্যাবস্থা যত উন্নত, সেই দেশ অর্থনীতিক ভাবে ততই উন্নত এবং শক্তিশালী। এই পদ্মা সেতুই এক অন্যান্য ভাস্কর্য, যে ভাস্কর্য কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে থাকবে বাংলার বুকে, নামে শেখ হাসিনা এবং তাঁরই পিতা বাংলার জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যে ভাস্কর্যের বিনিয়োগ একটা আয়নার মতো প্রতিবিম্ব দেবে বিশ কোটি মানুষকে ! যে ভাস্কর্য ধনী, গরীব, জাতি বর্ন, ধর্ম, সকল শ্রেণীর মানুষের হৃদয়ে দিবে আনন্দের ঢেউ, এর চেয়ে আর কি চাওয়া পাওয়া থাকতে পারে শেখ হাসিনার ?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

পররাস্ট্রমন্ত্রীকে মেয়র আরিফ

‘১০০ কোটি টাকা দেন, বাদাঘাট বাইপাস আমি করে দেব’

২৩ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



কক্সবাজারের ‘পাওয়ার আলী’

গৃহপরিচারক থেকে হাজার কোটি টাকার মালিক

DMCA.com Protection Status