যে কারণে দেশে ফিরেছেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

খেলা ৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

লঙ্কান প্রিমিয়ার লীগ (এলপিএল) ছেড়ে হঠাৎ নিজ দেশ পাকিস্তানে ফিরে গেছেন শহীদ আফ্রিদি। বুধবার এক টুইট বার্তায় আফ্রিদি জানান, ‘ব্যক্তিগত জরুরী কাজে’ দেশে ফিরছেন তিনি। সমস্যা সমাধা হলে শ্রীলঙ্কায় ফেরারও প্রতিশ্রুতি দেন পাকিস্তানি এই অলরাউন্ডার। পরে জানা গেছে, আফ্রিদির ১১ মাস বয়সী মেয়ে অসুস্থ।

লঙ্কা প্রিমিয়ার লীগের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গেছে, হাসপাতালে মেয়ের বেডের পাশে দাঁড়িয়ে আফ্রিদি। ‘এলপিএলটি২০ অফিসিয়াল’ আইডির সেই অ্যাকাউন্টে আফ্রিদিকে ট্যাগ করে লেখা হয়েছে, ‘আফ্রিদি কেন দেশে ফিরে গেছেন জানেন? তার মেয়ে হাসপাতালে ভর্তি। আমরা মেয়েটির দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।’

এলপিএল-এ গল গ্ল্যাডিয়েটরসের অধিনায়ক ৪০ বছর বয়সী আফ্রিদি।
আসরে নিজের প্রথম ম্যাচেই ব্যাট হাতে আলো ছড়ান তিনি। ২৩ বলে ৫৮ রানের ইনিংস উপহার দেন। তবে পরের দুই ম্যাচে সুবিধা করতে পারেননি। যথাক্রমে ১২ ও ০ রানে আউট হন। তিন ম্যাচ মিলিয়েও কোনো উইকেট পাননি আফ্রিদি। গলও টানা তিন হারে ঠেকেছে পয়েন্ট তালিকার তলানিতে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ম নাছিরউদ্দীন শাহ

২০২০-১২-০৩ ০৫:৩৪:১২

সন্তানের প্রতি পিতার অসাধারন আন্তরিক স্নেহের ভালবাসা আফ্রিদির কন‍্যার শয্যাশায়ী ছবিটি দেখে অবিভূত হলাম। তাহার মেয়ের শারীরিক সুস্থতা জন্যে অসংখ্য দোয়া।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

যে কারণে ৩-এ সাকিব নয় শান্ত

১৯ জানুয়ারি ২০২১

শেখ জামালের জয়

১৯ জানুয়ারি ২০২১



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status