‘বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে কথামালার বৃষ্টি ঝরিয়ে যাচ্ছে’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ২, ২০২০, বুধবার, ২:৫৯ পূর্বাহ্ন

বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে গণমাধ্যম আর ফেসবুকে কথামালার বৃষ্টি ঝরিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি সুবিধাবাদ জিন্দাবাদে বিশ্বাস করে বলেই দুর্নীতিবাজদের আশ্রয়-প্রশ্রয় দেয়।

ওবায়দুল কাদের আজ বুধবার চার লেনের ২য় নয়ারহাট সেতু নির্মাণকাজের উদ্বোধন শেষে ব্রিফিংয়ে বলেন, মানুষ ভয়াবহ দুঃসময় অতিক্রম করছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগ প্রসঙ্গে তিনি পাল্টা প্রশ্ন রেখে বলেন, করোনা, বন্যা, সুপারসাইক্লোন, আম্পানের মতে প্রাকৃতিক দুর্যোগে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে বিএনপি কি ভূমিকা পালন করেছে জাতি তা জানতে চায়?

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বেনজির আহমেদ, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহরিয়ার আলম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী সবুজ উদ্দিন খান প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Maqsoud

২০২০-১২-০২ ১১:৩৫:৫০

বিএনপি কই আপনিইত কাজ বাদ দিয়ে রীতিমতো ফালতু কথা মালার তুফান বইয়ে দিচ্ছেন।আচ্ছা আপনি কি বোঝেননা আপনার এই সমস্ত ফালতু কথায় জনগন যারপরনাই বিরক্ত? বিএনপি নিয়ে বিষোদগার ছাড়া কি আপনাদের ঘুম হয়না? অবশেষে দোয়া রইল আল্লাহ আপনাদেরকে হেদায়েত দিন।

Nurun Nabi

২০২০-১২-০২ ২১:০৬:৩৫

Dada, Are you a BNP spokes person ?

ওমর ফারুক

২০২০-১২-০২ ০৬:৪১:৪২

বি এন পি কে নিয়ে আপনার এত মাথা ব্যথা কেন। নিজে তো দেশের অর্থনীতিকে ধ্বংসের দিকে নিলেন। বিদেশে কত টাকা পাচার করেছেন তা একদিন জনগন জবাব নিবে। এতবার অসুস্থ্য হয়েও পরচর্চ্চা বন্ধ করে হেদায়েত হন নি। সময় আছে তওবা করে সঠিক পথ ধরুন। কি ছিলেন আর কি হলেন তা জনগন জানে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাণিজ্যমন্ত্রী-হাইকমিশনার সাক্ষাৎ

বাণিজ্যিক ও অর্থনৈতিক সম্পর্ক বাড়াতে চায় পাকিস্তান

২৭ জানুয়ারি ২০২১

সিন্ডিকেট চক্র ডিবির কব্জায়

সরকারি তার-ট্রান্সফর্মার চুরি করে কারখানায় বিক্রি

২৭ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status