ট্রাম্পকে জর্জিয়ার নির্বাচনী কর্মকর্তার হুঁশিয়ারি

সহিংসতা হলে দায় ট্রাম্পকেই নিতে হবে

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (১ মাস আগে) ডিসেম্বর ২, ২০২০, বুধবার, ১২:৪০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পকে হুঁশিয়ারি দিয়েছেন জর্জিয়া রাজ্যের নির্বাচনী এক কর্মকর্তা। তিনি হলেন গ্যাব্রিয়েল স্টারলিং। রিপাবলিকান দলের এই কর্মকর্তা ক্ষোভ প্রকাশ করে একটি বিবৃতি দিয়েছেন। তাতে তিনি ট্রাম্পকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ভোট জালিয়াতির অপ্রমাণিত অভিযোগে যদি কোনো সহিংসতা ঘটে তবে তার দায় নিতে হবে প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পকে। বিবৃতিতে তিনি বলেন, নির্বাচন নিয়ে ট্রাম্পের পাগলামো অনেক হয়েছে, এবার এটাকে থামানো উচিত। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে ট্রাম্পের অনুরোধে দ্বিতীয়বারের মতো ভোট গণনা চলছে। এর আগে এই রাজ্যে ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনকে স্বল্প ভোটের ব্যবধানে জয়ী ঘোষণা করা হয়।
প্রেসিডেন্ট ট্রাম্পের নির্বাচনী মুখপাত্র টিম মারটাফ বলেন, জর্জিয়ায় ভোট পুনরায় গণনার মধ্যে দিয়ে সকল বৈধ ভোট এবং অবৈধ ভোট পৃথক করার চেষ্টা করা হচ্ছে।
আর এটা নিশ্চিত হওয়ার জন্য এই প্রক্রিয়া। তাই এতে কারো হুমকি বা সংহিসতায় জড়িত হওয়া উচিত হবে না, আর যদি এমনটা হয় তবে আমরা এর তীব্র নিন্দা জানাই বলেও জানান তিনি।
মঙ্গলবার দেশটির নির্বাচনী কর্মকর্তা গ্যাব্রিয়েল স্টারলিং আটলান্টায় এক সংবাদ সম্মেলনে, প্রেসিডেন্টসহ তার সহকর্মী রিপাবলিকাদের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। গুইনেট কাউন্টিতে ২০ বছর বয়সী এক ঠিকাদারকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে ভিত্তিহীন তথ্য প্রচার করা হচ্ছে। তাদের পরিবারকেও হয়রান করা হচ্ছে বলে বলা হচ্ছে। রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে তাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার হুমকি দেয়া হচ্ছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Dr. Md Abdur Rahman

২০২০-১২-০২ ২০:২৬:৪৮

D. Trump is not only a Liability for the USA but for the whole world !!!

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর

ন্যাশনাল ইন্টারেস্টের প্রতিবেদন

ভারত-চীন পারমাণবিক যুদ্ধ হলে ধ্বংস হবে পৃথিবী

১৭ জানুয়ারি ২০২১



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status