দুর্ঘটনায় ফরিদগঞ্জে ৩ জনসহ নিহত ৪

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

বাংলারজমিন ২ ডিসেম্বর ২০২০, বুধবার

ফরিদগঞ্জে তেলের ট্যাঙ্কার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে গতকাল সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। এ নিয়ে গত দুই সপ্তাহে সড়কে দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রায়পুরের দিক থেকে যাওয়া তেলের ট্যাঙ্কার (নোয়াখালী-ট০৫-০০৬৭)-এর চাকা পাঞ্চার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একই সময়ে ফরিদগঞ্জ থেকে ছেড়ে যাওয়া অটোরিকশা (লক্ষ্মীপুর-থ ১১-৬৮৬৭) এর সঙ্গে ট্যাঙ্কারের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় ও তার যাত্রীগণ গুরুতর আহত হন। ট্যাঙ্কার ও অটোরিকশা পার্শ্ববর্তী খালে পড়ে যায়। আশেপাশের লোকজন ছুটে গিয়ে অটোরিকশাচালক রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের জাহাঙ্গীর আলম (৩২), ফরিদগঞ্জ উপজেলার চরবড়ালি গ্রামের যাত্রী রুমা বেগম (৩০) ও শোল্লা গ্রামের মামুন হোসেন (৪৫)কে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
কর্তব্যরত ডাক্তার জাহাঙ্গীর আলম ও রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। মামুন হোসেনকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় ট্রাকের ধাক্কায় ১ জন নিহত এবং ২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি- নওগাঁর নিয়ামতপুর উপজেলাস্থ পাড়ইল ইউনিয়নের পাড় ইল গ্রামের সাইফুদ্দিনের ছেলে মশিউর রহমান (২৩)। আহতদের নাম পরিচয় জানা যায়নি। মান্দা থানার ওসি শাহিনুর রহমান ও স্থানীয়রা জানান, গতকাল সকালে নওগাঁর নিয়ামতপুর হতে পাওয়ারটিলার সংযুক্ত ট্রলিতে খড় নিয়ে রাজশাহী জেলার মোহনপুরে নিয়ে যাওয়ার পথে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা মারলে খড় বোঝাই পাওয়ারটিলার সংযুক্ত ট্রলিটি রাস্তা হতে ছিটকে পড়ে যায়।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

চসিকে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলেন যারা

২৮ জানুয়ারি ২০২১

চসিক নির্বাচনে ১৪টি সংরক্ষিত ওয়ার্ড ও ৪১টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ৩৯ ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলর প্রার্থীদের ...

সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে

কাঁপছে উত্তরাঞ্চল

২৮ জানুয়ারি ২০২১

রাজনগর হিসাবরক্ষণ অফিস

ঘুষ ছাড়া ফাইল নড়ে না

২৮ জানুয়ারি ২০২১

শত বছরের রাস্তা বিক্রি

২৮ জানুয়ারি ২০২১

নির্বাচনী সহিংসতা পাথরঘাটায় ১৫০ জনকে আসামি করে মামলা

২৮ জানুয়ারি ২০২১

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনী সহিংসতায় পুলিশ বাদী হয়ে দেড়শ’ জনকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

সভাপতিসহ আওয়ামী লীগে ৮, সম্পাদকসহ বিএনপিতে ৭

সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে

কাঁপছে উত্তরাঞ্চল

রাজনগর হিসাবরক্ষণ অফিস

ঘুষ ছাড়া ফাইল নড়ে না

DMCA.com Protection Status