‘যুবলীগের সঙ্গে লড়ে দেখেন, মাঠে আসেন খেলা হবে’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) নভেম্বর ৩০, ২০২০, সোমবার, ৬:৪৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে উদ্দেশ্যে করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী বলেছেন, দেখতে পেলাম একজন মামুনুল হক মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করে চ্যালেঞ্জ করছেন। শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করছেন। মাথায় কি বুদ্ধি কম? শেখ হাসিনা তো অনেক ওপরের বিষয়। সারা দেশে যুবলীগের সঙ্গে লড়ে দেখেন। মাঠে আসেন, দেখেন, খেলা হবে। আজ চট্টগ্রাম নগরের পুরোনো রেলস্টেশনে যুবলীগের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মামুনুল হককে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী আরো বলেন, যুবলীগের সঙ্গে এক মিনিট লড়াই করার ক্ষমতা নেই। ফাপরবাজি করবেন না। কোন দেশের টাকা খেয়ে হঠাৎ করে চাঙা হয়েছেন? দালালি ছেড়ে দেন।

এটা স্বাধীন বাংলাদেশ। তিনি বলেন, যদি সাহস থাকে মাঠে আসেন, খেলা হবে। আমাদের মাথা থেকে পা পর্যন্ত কলিজা। যুবলীগ মাঠে নামলে এক সেকেন্ডও দাঁড়াতে পারবেন না।

সম্প্রতি বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মামুনুল হক রাজধানীর দোলাইরপাড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে আপত্তি জানানা। তিনি ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করে বিভিন্ন সময় বক্তব্য দিয়েছেন। ভাস্কর্য নির্মাণ করা হলে তা বুড়িগঙ্গায় ফেলে দেয়া হবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

MIZAN PALASH

২০২০-১২-০১ ০৯:০৪:১৭

কিয়ামতের অনেক গুলো নিদর্শনের একটি হলো মূর্খ লোকেরা শিক্ষিত লোকদের নেতৃত্ব দেবে। আমরা তাই দেখতে পাচ্ছি। আওয়ামী লীগের সব নেতারা তাদের কথা ও কাজে মূর্খতার পরিচয় দিচ্ছে। মুক্তি যুদ্ধের সময় জন্মাইনি। আফসোস করেছি। এখন সুযোগ এসেছে আর একটি মুক্ত যুদ্ধে অংশ গ্রহণ করার।

মাসউদুল গনি

২০২০-১২-০১ ০৯:০২:৩৭

যাদের পুরাটাই কলিজা তারা এই ভাবে কথা বলে না। তারা হয় ওমর রাঃ- আলী রাঃ- খালিদের মতো। তারা কথায় কথায় মানুষকে অপমান করে কথা বলে না। তাদের ভাষা হয় মিষ্টি, কারন তারা যানে তারা বীর, তাদের সাথে বুদ্ধিতে-শক্তিতে কেউ পেরে উঠবে না। তারা জায়গা-বেজাগায় নিজের বিরত্ব ফলায় না। আর আপনারা বীর না!?? হাসি আসে, মামলা হামলা ছাড়া পারেন কোন কিছু? পারলে ঘোষনা দেন যে কোন অন্যায় মামলা হামলা হবে না, আসেন, তখন বুঝবো বীর না চির (কৃমি)......

Muhib Ali

২০২০-১১-৩০ ১৯:২৬:৪৪

হযরত ওমর রা: কি মাইকে চিল্লাচিল্লি করতেন? না করতেন না, তিনি ঘুমাতেন খেজুর পাতার মাদুরে। কিন্তু তার নাম শুনে রোমানদের ঘুম হারাম হয়ে যেত। বাংলাদেশের আলেমদের মাথা ঠান্ডা করে কৌশল আর প্রজ্ঞার সাথে কাজ করতে হবে। রোমানদের তুলনায় এই নিক্সন রা তো পিঁপড়ার ঠেঙ্গের সমানও না। আন্তর্জাতিক অঙ্গনে শক্তি সঞ্চারের নিমিত্তে ঐক্যবদ্ধ হয় কাজ করুন। বাংলাদেশ তো কিছুই না কান টানলে মাথা এমনিতেই চলে আসবে।

আনিস

২০২০-১১-৩০ ১৯:০৯:৪৯

পুলিস ছাড়া আসেন উলামায়ে কেরাম খেলে দিবে।

SJ

২০২০-১২-০১ ০২:০৩:৪৮

মামুনুক হকের পিছু না ছাড়লে ধংসের শেষ প্রান্তে পৌঁছাবে । মনেরেখো সকলে সরকার হইতে নিতান্ত আসহায় পর্যন্ত - ভাস্কর্য বিষয়টি রাজনৈতিক নয় ।। যাহারা ইমান এর মুল সংজ্ঞা ৩ টা জানে না তাহারা মামুনুল হককে নিয়ে কথা বলা থেকে বিরিত থাকা উচিৎ ,তবে সে যে ধর্মেরই হোক না কেনো ।। এও মনে রেখো বিশ্ব অধিকতর সৎ ও সরল পথে হাঁটবে ।। বেশিরভাগ মানুষ ই মস্তিস্ক বিক্রিত , শোনে একটা আর বলে আরেকটা ।। মামুনুল হক কে বলছি ,আপানর দায়িত্ত পালন করা পরিপূর্ণ হয়েছে , তাই ভাস্কর্য বিষয় আর কিছু বলার ধরকার নেই । এই সঞ্জম যদি আনুসরন করতে পারেন তবেই আপনি নেতা । অতঃপর হোঁচট খাবে তাহারা যাহারা হবে পথভ্রষ্ট ।।

saiful

২০২০-১২-০১ ০১:০০:১৩

নিক্সন চৌধুরী what you thinking ! might is right !!!

N Islam

২০২০-১২-০১ ০০:১৬:১৬

আপনাদের হিংস্রতা সম্বন্ধে আমাদের সম্যক ধারনা রয়েছে ।

নামে কি আসে যায়

২০২০-১১-৩০ ১১:০৪:১৯

আমরা ভুলে যাই, এই শরীর থেকে রুহ টা চলে গেলেই সব শেষ। পিছনে ফেরার আর উপায় নাই। দুখঃ করোনা থেকে কিছুই শিখতে পারি নাই। নিকট অতিতে কতো প্রভাবশালী লিডার ছিলেন মোঃনাসিম, কিন্তু কতো জন লোক তার জানাযাতে ছিলো।

লিটন ফেনী

২০২০-১১-৩০ ১১:০৩:১১

পুলিশ ছাডা মাঠে আসেন তখন দেখা হবে

আনিস উল হক

২০২০-১১-৩০ ১০:৪২:৫৬

নিক্সন চৌধুরী কে ধন্যবাদ জানাই।আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সঞ্চিতা কাব্যগ্রন্থের ঈশ্বর কবিতা দুটি লাইন উদ্ধৃত করছি < শিহরি' উঠো না, শাস্ত্রবিদেরে ক'রো না ক' বীর ভয়- তাহারা খোদার খোদ্ প্রাইভেট সেক্রেটারী'ত নয় !>

রুহুল আমীন যাক্কার

২০২০-১১-৩০ ১০:১৯:৫৩

রেফারি, বিচারক, গার্ডসহ সবকিছু নিজ দলীয় হলে খেলার জন্য মাঠে নামার হুমকি দেয়াই যায়। ক্ষমতা বলে কথা। তবে অতিরঞ্জিত কিছুই ভাল নয়। আলেমুল গায়েব কিন্তু সবই দেখছেন। পৃথিবীতে অতীত হওয়া প্রতাপশালী দুর্ধর্ষদের ইতিহাস মনযোগ দিয়ে পড়ুন, উপলব্ধি করুন। সূর্য একবার অবশ্যই অস্ত যায় যদিও এক সময় তারদিকে চোখমেলে চাওয়া যায়না। ঐদিকে রাত যতই অন্ধকার হোক একবার অবশ্যই পোহাবে।

mollah

২০২০-১১-৩০ ১০:১৩:৩৮

Mr Nikcon If you are a Muslim, you have to avoid giving speech against Islam.Have your iman?

Mahfuz

২০২০-১১-৩০ ০৯:৩৩:৪৯

এত যদি কলিজা বড়ো হয় তাহলে নিরপেক্ষ একটা ইলেকশন দেননা কেন? কেন্দ্র দখল আর আগের রাতের ভোট কাস্টিং হলো আপনাদের কলিজার বেঞ্চমার্ক। নতুবা একটা ঘন্টা আইন শৃঙ্খলা বাহিনী ছাড়া মাঠে নামেন ।

rst

২০২০-১১-৩০ ০৭:৩১:২৭

Mr. নিক্সন চৌধুরী ইসলামের জন্য মরলেও লাভ বেঁচে থাকলে ও লাভ that's only fair of Allah subhanallah hu tala. How about you and your party.

Md sajjad hossain

২০২০-১১-৩০ ০৭:২৪:১২

রাস্ট্র যন্ত্র সাথে থাকলে সবাই পারে ?

Shahid

২০২০-১১-৩০ ২০:১২:৩২

যাদের অন্তরে খুনোখুনি তারা অন্ততপক্ষে মানুষ হিসেবে গণ্য হতে পারে না। এরা বর্বর। নির্মম। পাষন্ড শয়তান।

মিজানুর রহমান

২০২০-১১-৩০ ০৭:০১:৩১

আলেম ওলামাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন , ইনশাআল্লাহ আপনার ঘরে নেক সন্তান পয়দা হবে,আর বিদ্বেষী হলে আপনার ঘরে নাস্তিক বেইমান বেয়াদব জন্মলাভ করবে।।

Mohamed Faiz Ahmed

২০২০-১১-৩০ ০৬:০২:০৮

বাহ কি সুন্দর কথা, কদিন আগে একজন বল্লেন ঘাড় মটকে দিবে, আরেকজন বলেন মাঠে আসেন খেলা হবে, তাহলে আমরা কি আপনাদের পায়ের তলের ফুটবল, যেমন ইচ্ছা তেমন খেলবেন। হায় আমাদের এমন কপাল, আল্লাহ আমাদের মানুষ না বানিয়ে যদি গরু বানাতেন তাহলে অন্তত কোরবানী হতাম কিন্তু লাথি খেতাম না, হে মহান আল্লাহ তোমার কাছে এই পরিয়াদ জানাই আমাদের রক্ষা কর।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কোর্ট রিপোটার্স ইউনিটির

সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

১৮ জানুয়ারি ২০২১

আর জীবনে ভোট করবো না

নির্বাচনে হেরে প্রার্থীর কান ধরে পানিতে ডুব (ভিডিও)

১৮ জানুয়ারি ২০২১

কবিতা

জীবনের অভিযাত্রা

১৮ জানুয়ারি ২০২১

সাকারায় প্রাচীন ইতিহাস

১৮ জানুয়ারি ২০২১

দেশে জনশুমারি অক্টোবরে

১৮ জানুয়ারি ২০২১

কক্সবাজারের ‘পাওয়ার আলী’

গৃহপরিচারক থেকে হাজার কোটি টাকার মালিক

১৮ জানুয়ারি ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status