কুলাউড়ায় হাসপাতালে নারী কেলেঙ্কারি

অভিযুক্ত ২ জনকে সাসপেন্ড

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

বাংলারজমিন ২৯ নভেম্বর ২০২০, রোববার

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার হাসপাতালে হিসাবরক্ষকের নারী কেলেঙ্কারির ঘটনায় গত ৩ দিন থেকে চলছে তোলপাড়। এ ঘটনায় হিসাবরক্ষকসহ ২ জনকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। কর্তৃপক্ষ ঘটনাকে গরু চুরি নিয়ে চিৎকার চেঁচামেচি বলে ধামাচাপা দেয়ার অপচেষ্টায় লিপ্ত। একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাজার খ্রিষ্টান মিশন হাসপাতালের হিসাবরক্ষক ডেভিট তাপাদার গত ২৪শে নভেম্বর রাত আনুমানিক ৩টায় এক নার্সের কক্ষে অনৈতিকভাবে প্রবেশ করেন। বিষয়টি হাসপাতালের কর্তব্যরত নাইটগার্ড সাধন টের পান। কিছুক্ষণের মধ্যে ওই কক্ষের নার্সের চিৎকারে কর্তব্যরত নাইটগার্ড সাধনসহ হাসপাতালের লোকজন ছুটে আসেন। এ সময় উপস্থিত লোকজন হিসাবরক্ষক ও নার্সের কাছ থেকে লিখিত নেন। ঘটনার পরদিন ভোরে ওই নার্সকে চাকরি থেকে অব্যাহতি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।
কিন্তু হিসাবরক্ষক ডেভিড বহাল থাকায় শুরু হয় তোলপাড়। খবর ছড়ায় হাসপাতালের হেড অফিস ঢাকায়। ২৬শে নভেম্বর হাসপাতালের প্রকল্প পরিচালক ফাল্গুনী সরকার ছুটে আসেন ব্রাহ্মণবাজার মিশন হাসপাতালে। সূত্র জানায়, ফাল্গুনী সরকার বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে অভিযুক্ত হিসাবরক্ষক ডেভিড তপাদারকে সঙ্গে করে ঢাকায় নিয়ে যান। অপকর্মের জন্য ডেভিড তপাদারকে চাকরিচ্যুত করেন। একাধিক সূত্রে জানায়, হিসাবরক্ষক ডেভিড হেড অফিসের বিশ্বস্ত লোক বলে ব্রাহ্মণবাজার মিশন হাসপাতালে যোগদানের পর থেকে নানা অপকর্মে লিপ্ত। ওই সিনিয়র নার্স পুরো ঘটনাটি ধামাচাপা দিতে জোর অপতৎপরতা চালাচ্ছেন। এমনকি মিডিয়ায় মুখ না খোলার জন্য অব্যাহতিপ্রাপ্ত নার্সকে নিষেধ করেন। অভিযুক্ত হিসাবরক্ষক ডেভিড তপাদার জানান, এটা আমাদের ইন্টারনাল বিষয়। সেদিন রাতে ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে তিনি বলেন, গরু চোর হাসপাতাল এলাকায় প্রবেশ করলে হট্টগোল সৃষ্টি হয়। ওই নার্স ছুটিতে আছেন বলে তিনি জানান। হাসপাতালের ডাক্তার ডেভিড তন্ময় বিশ্বাস পুরো ঘটনাটি অস্বীকার করেন। তিনি জানান, ওই নার্স ছুটিতে এবং হিসাবরক্ষক মধ্যাহ্ন ভোজে আছেন বলে তিনি জানান।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ক্ষেতলালে ভটভটির চাকায় চাদর পেঁচিয়ে চালকের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২১

জয়পুরহাটের ক্ষেতলালে  ইঞ্জিন চালিত ভটভটির চাকায় চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লেগে চালকের মৃত্যু হয়েছে। শনিবার  ...

জয়পুরহাটে হাসপাতালের নির্মানাধীন ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২১

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের নির্মানাধীন ছাদ থেকে পড়ে মিঠু (২৫) নামের এক নির্মান শ্রমিকের মৃত্যু ...

নিয়োগ পরীক্ষা স্থগিত

ভোলায় ডিসির বাসভবন ঘেরাও

২৩ জানুয়ারি ২০২১

ভোলায় আদালতের দুই আদেশের ফলে বিভ্রান্তি সৃষ্টি হওয়ায় জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক (পিয়ন) পদের ...

খুবিতে শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কারের ঘটনায় ববিতে বিক্ষোভ

২৩ জানুয়ারি ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status